UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঊষার আলো ডেস্ক
মার্চ ১৯, ২০২৪ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঐতিহ্যবাহী খুলনা প্রেস ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল মঙ্গলবার ক্লাবের শহীদ শেখ আবু নাসের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত হয়। বিভিন্ন শ্রেণী-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ এই ইফতার মাহফিলে শরীক হন। ইফতার মাহফিলের আগে স্বাগত বক্তৃতা করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। ইফতার মাহফিলে আগতদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা।

ইফতার মাহফিলে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে শহীদ সকল মুক্তিযোদ্ধা, ১৯৭৫ এ বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ অন্যান্য সকল সদস্য, খুলনা প্রেসক্লাবের যে সকল সদস্য ও সাংবাদিক এ পর্যন্ত শহীদ হয়েছেন ও স্বাভাবিক  মৃত্যুবরণকারী সকল সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ তাঁর পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু ও মঙ্গল কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন খুলনা প্রেসক্লাবের ইমাম হাফেজ মাওলানা মোঃ ইউসুফ হাবিব।

ইফতার মাহফিলে খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রাকিবুল ইসলাম, ডিজিএফআই এর কর্নেল জিএস সৈয়দ আসাদুজ্জামান, এনএসআই খুলনা মেট্রো অফিসের উপ-পরিচালক মোঃ আতাউর রাসুল সুভা, পরিবার পরিকল্পনা অফিসের পরিচালক (যুগ্ম সচিব) সৈয়দ রবিউল আলম, খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মীর আলিফ রেজা, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারী, মুক্তিযোদ্ধা সংসদ খুলনা জেলা ইউনিটের সাবেক কমান্ডার সরদার মাহবুবার রহমান, মুক্তিযোদ্ধা সংসদ খুলনা মহানগর ইউনিটের সাবেক কমান্ডার অধ্যাপক আলমগীর কবির,

খুলনা মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা, খুলনা জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মন্ডলীর সভাপতি বেগম ফেরদৌসী আলী, কেএমপি’র উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মেহেদী নওয়াজ, খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম, গাজী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের চেয়ারম্যান ডাঃ গাজী মিজানুর রহমান, খুলনা বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের পরিচালক মো. আবু সাঈদ, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ডা. খন্দকার মাজহারুল আনোয়ার শাহজাহান, খুলনা সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী মশিউজ্জামান খান, আঞ্চলিক তথ্য অফিস খুলনার উপ প্রধান তথ্য কর্মকর্তা এ এস এম কবীর, সড়ক  ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী এ কে এম আনিছুজ্জামান,

জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান জামাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোয়াজ্জেম রশিদী দোজা, খুলনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি শরীফ আতিয়ার রহমান, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি শেখ আশরাফ উজ জামান, খুলনা শিশু হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. কামরুজ্জামান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সোহাগ, প্রিয়াম ফিস এক্সপোর্ট লিঃ এর ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল কাদের, জোহরা খাতুন শিশু বিদ্যা নিকেতন পরিচালনা কমিটির সভাপতি মোঃ তৌফিক রহমান, ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব সুন্দরবন এর সভাপতি মোঃ মঈনুল ইসলাম জমাদ্দার ও সাধারণ সম্পাদক নাজমুল আজম ডেভিড, ঢাকা ব্যাংকের ম্যানেজার মাহমুদুর রহমান কার্নি, খুলনা সিটি মেডিকেল কলেজ হাপপাতালের পরিচালক ডা. মোস্তফা কামাল, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের জনসংযোগ ও তথ্য শাখার সহকারী পরিচালক মনোজ কুমার মজুমদার, খুলনা শিশু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আল আমিন রাকিব, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সিনিয়র সাংবাদিক ও সদস্যবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।