UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনা সাংবাদিক ইউনিয়নের ৩টি ইউনিট কমিটি গঠন

usharalodesk
এপ্রিল ১০, ২০২১ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সংগঠনকে শক্তিশালী করতে স্থানীয় ৩টি পত্রিকার ইউনিট কমিটি গঠন করেছে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)। শনিবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৮টায় দৈনিক তথ্য, রাত ৯টায় দৈনিক আজকের তথ্য ও রাত সাড়ে ৯টায় দৈনিক প্রবাহ পত্রিকার ইউনিট গঠনের লক্ষ্যে স্ব-স্ব পত্রিকা কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। সভা তিনটিতে সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. সাঈয়েদুজ্জামান সম্রাট।
এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউনিয়নের সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, বিএফইউজে’র নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা, কেইউজে’র কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আল মাহমুদ প্রিন্স, বিমল সাহা, আব্দুল হালিম, হেদায়েৎ হোসেন মোল্যা, আলমগীর হান্নান, শেখ কামরুল আহসান, বাপ্পী খান, সাগর সরকার, এম এম মিন্টু, মোঃ নাজমুল হাসান, হাসানুর রহমান তানজির প্রমুখ। সভায় সাংবাদিকতা পেশাকে ব্যবহার করে যারা চাঁদাবাজিসহ নানা অপকর্মে লিপ্ত তাদের প্রতিহত করার জন্য সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভা শেষে আল নূর হাসান জনিকে ইউনিট প্রধান ও সাগর সরকারকে ডেপুটি ইউনিট প্রধান করে দৈনিক তথ্য, আলমগীর হান্নানকে ইউনিট প্রধান ও বাপ্পী খানকে ডেপুটি ইউনিট প্রধান করে দৈনিক আজকের তথ্য এবং বিমল সাহাকে ইউনিট প্রধান ও এম এম মিন্টুকে ডেপুটি ইউনিট প্রধান করে দৈনিক প্রবাহ পত্রিকার ইউনিট কমিটি গঠন করা হয়। এছাড়া স্ব-স্ব পত্রিকায় কর্মরত ইউনিয়নের সদস্যবৃন্দ প্রতিটি ইউনিট কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

(ঊষার আলো-এমএনএস)