UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনা সাংবাদিক ইউনিয়নের আরও ২টি ইউনিট কমিটি গঠন

usharalodesk
এপ্রিল ১১, ২০২১ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সংগঠনকে শক্তিশালী করতে স্থানীয় ২টি পত্রিকার ইউনিট কমিটি গঠন করেছে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)। রোববার (১১ এপ্রিল) রাত সাড়ে ৮টায় দৈনিক খুলনা ও রাত সাড়ে ৯টায় দৈনিক অনির্বাণ পত্রিকার ইউনিট গঠনের লক্ষ্যে স্ব-স্ব পত্রিকা কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। সভা দু’টিতে সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. সাঈয়েদুজ্জামান সম্রাট।
এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলম, সহ-সভাপতি মহেন্দ্রনাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, আনোয়ার হোসেন, প্রবীর বিশ্বাস, উত্তম সরকার, তপু বিশ্বাস, আসাফুর রহমান কাজল, তুফান গাইন প্রমুখ। সভা থেকে অপসাংবাদিকতা রুখতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।
সভা শেষে মো. শাহ আলমকে ইউনিট প্রধান ও আনোয়ার হোসেনকে ডেপুটি ইউনিট প্রধান করে দৈনিক খুলনা এবং উত্তম সরকারকে ইউনিট প্রধান ও তপু বিশ্বাসকে ডেপুটি ইউনিট প্রধান করে দৈনিক অনির্বাণ পত্রিকার ইউনিট কমিটি গঠন করা হয়। এছাড়া স্ব-স্ব পত্রিকায় কর্মরত ইউনিয়নের সদস্যবৃন্দ প্রতিটি ইউনিট কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

(ঊষার আলো-এমএনএস)