UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেলা স্বেচ্ছাসেবক দলের সাঃ সম্পাদকের পিতার মৃত্যু : বিএনপি’র শোক

usharalodesk
জুন ৩, ২০২৩ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্কঃ খুলনা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক কারাবন্দী আতাউর রহমান রুনু’র পিতা শেখ আজিজুর রহমান শুক্রবার দিবাগত রাত ৪টারদিকে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃতুত্যে গভীর শোক প্রকাশ, মরহুমের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর ও জেলা বিএনপি’র নেতৃবৃন্দ।
 শনিবার (০৩ জুন) বিকেলে রূপসার আইচগাতী ইউনিয়নের অগ্রদূত মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। শোকসন্তপ্ত পরিবারের পাশে গিয়ে সমবেদনাজ্ঞাপন ও মরহুমের নামাজে জানাজায় অংশ নেন জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খান ও সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পীসহ দলের বিপুল সংখ্যক নেতাকর্মী। এসময় পিতার মরদেহ হাতকড়া পরিহিত আতাউর রহমান রুনু’র কাঁধে এমন পরিস্থিতিতে গভীর শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়। চোখ মুছতে দেখা যায় সর্বস্তরের নেতাকর্মীদের। প্যারোলে মুক্তি নিয়ে জানাজা ও দাফনকার্যে অংশ নেন আতাউর রহমান রুনু। পরে তাকে পুনরায় খুলনা জেলা কারাগারে নিয়ে যায় পুলিশ।
প্রসঙ্গত্ব, গত ১৯ মে বিএনপি’র শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের টিয়ারশেল ও রবার বুলেট বর্ষণ ও ব্যাপক লাঠিচার্জের মধ্যে খুলনা প্রেসক্লাব চত্বর থেকে আতাউর রহমান রুনুকে আটক করে রাতে দায়েরকৃত মামলায় পরদিন জেলহাজতে প্রেরণ করে পুলিশ। স্বেচ্ছাসেবক দল নেতা কারাবন্দী আতাউর রহমান রুনু’র পিতার মাগফেরাত কামনা, শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন খুলনা বিএনপি’র নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল ও ছাত্রবিষয়ক সম্পাদক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল, খুলনা মহানগর বিএনপি’র আহবায়ক এ্যাড. এসএম শফিকুল আলম মনা, জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খান, নগর শাখার সদস্য সচিব মোঃ শফিকুল আলম তুহিন, জেলার সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী, নগর ও জেলার যুগ্ম-আহবায়ক তরিকুল ইসলাম জহীর ও শেখ আবু হোসেন বাবু প্রমুখ।।