UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ট্রিপল জাম্পে রৌপ্যপদক অর্জন করলেন কুয়েটের উপ-পরিচালক মোঃ হেলাল ফকির

ফুলবাড়ীগেট প্রতিনিধি
মার্চ ২, ২০২৪ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

থাইল্যান্ডে অনুষ্ঠিত চতুর্থ আন্তর্জাতিক থাইল্যান্ড ওপেন মাস্টার গেমসে হাই জাম্প ইভেন্টে স্বর্ণপদকের পর এবার রৌপ্যপদক অর্জন করে দেশের জন্য সম্মান এনে দিয়েছেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(কুয়েট) পরিচালক (ছাত্র কল্যাণ) দপ্তরের উপ-পরিচালক মোঃ হেলাল ফকির । তিনি ট্রিপল জাম্প ইভেন্টে অংশ নিয়ে রৌপ্যপদক অর্জন করেন।

থাইল্যান্ডের চ্যাংমাই প্রদেশের চ্যাংমাই স্টেডিয়ামে থাই মাস্টার্স এসোসিয়েশনের সহযোগিতায় ২৬ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ ২০২৪ পর্যন্ত অনুষ্ঠিত চতুর্থ আন্তর্জাতিক থাইল্যান্ড ওপেন মাস্টার গেমসে অংশ নিয়ে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(কুয়েট) পরিচালক (ছাত্র কল্যাণ) দপ্তরের উপ-পরিচালক মোঃ হেলাল ফকির বাংলাদেশকে স্বর্ণপদক ও রৌপ্যপদক এনে দিয়েছে। তিনি হাই জাম্প ইভেন্টে স্বর্ণপদক এবং ট্রিপল জাম্প ইভেন্টে রৌপ্যপদক অর্জন করে দেশের এবং কুয়েটের ভাবমূর্তি অর্জন করেছেন । বিশ্বের বিভিন্ন দেশের ৩৫ থেকে ৯০ বছর বয়সী অ্যাথলেটদের নিয়ে থাইল্যান্ডে অনুষ্ঠিত হয়ে গেলো চতুর্থ আন্তর্জাতিক থাইল্যান্ড ওপেন মাস্টার গেমস।

কৃতি অ্যাথলেটিক মো. হেলাল ফকির খুলনার আড়ংঘাটা থানাধিন তেলিগাতী গ্রামের অবসরপ্রাপ্ত কাস্টমস কর্মকর্তা ফকির মতিয়ার রহমান এবং মিসেস লিলি ফকিরের দুই সন্তানের মধ্যে বড় সন্তান। তিনি খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(কুয়েট) পরিচালক (ছাত্র কল্যাণ) দপ্তরের উপ-পরিচালক হিসাবে কর্মরত আছেন।

কুয়েটের পরিচালক (ছাত্র কল্যাণ) দপ্তরের উপ-পরিচালক মোঃ হেলাল ফকির চতুর্থ আন্তর্জাতিক থাইল্যান্ড ওপেন মাস্টার গেমসে হাই জাম্প ইভেন্টে স্বর্ণপদক এবং ট্রিপল জাম্বে রৌপ্যপদক অর্জন করে বাংলাদেশের তথা কুয়েটের ভাবমূর্তি উজ্বল করায় অভিনন্দন জানিয়েছেন কুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার ও প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া এবং পরিচালক(ছাত্র কল্যাণ) প্রফেসর ড. আব্দুল মতিন।