UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ট্রেনে কাটা পড়া ব্যক্তির জীবন রক্ষা করল খুলনা রেলওয়ে পুলিশ

ঊষার আলো ডেস্ক
মার্চ ২২, ২০২৪ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

গত ১১ তারিখ সন্ধ্যায় খুলনা রেলওয়ে স্টেশনের ০১ ও ০২ নং প্লাটফর্মের পশ্চিম মাথায় মহানন্দা ট্রেন ওয়াসফিটে নেওয়া কালে মোঃ আমিরুল ইসলাম(৩৫) নামে এক ব্যাক্তি চলন্ত ট্রেন থেকে নামার সময় উক্ত ট্রেনের নিচে পা পিছলে পরে যায়। উক্ত দূ্র্ঘটনায় তার উভয় হাতের কবজি ও ডান পায়ের উরু শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে ‍যায়।

তাৎক্ষনিক পুলিশ সুপার’র নির্দেশনায় খুলনা রেলওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই তারিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তাকে উদ্ধার করে ভ্যান যোগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। কর্তব্যরত চিকিৎসক আহত ব্যাক্তির অবস্থা গুরুতর দেখে দ্রুত ০৮ ব্যাগ ও+ রক্ত সংগ্রহ করার জন্য বলেন। এসআই তারিকুল ইসলাম ব্লাড ব্যাংকসহ কর্তব্যরত পুলিশ সদস্যদের রক্ত দানের মাধ্যমে ০৮ ব্যাগ রক্ত দ্রুত সংগ্রহ করে আহত ব্যাক্তি সু-চিকিৎসা নিশ্চিত করেন। ডাক্তারদের সফল অপারেশন ও সৃষ্টি কর্তার অশেষ রহমতে আহত ব্যাক্তি বর্তমানে আশঙ্কা মুক্ত আছেন।

তিনি বর্তমানে পরিবারের সদস্যদের দেখা-শুনায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ১০ ও ১১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। রেলওয়ে পুলিশের এই সেবার জন্য আহত ব্যক্তির পরিবারের সবাই খুলনা রেলওয়ে পুলিশকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।