UsharAlo logo
বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ায় ইঁদুর মারা ফাঁদে কৃষকের মৃত্যু

koushikkln
অক্টোবর ৯, ২০২১ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : ডুমুরিয়ায় ইঁদুর মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রবিউল ইসলাম মাহমুদ (৪৬) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার (০৯ অক্টোবর) সকালে ডুমুরিয়া উপজেলার কাঞ্চনপুর গ্রামের ধান খেত থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত রবিউল ইসলাম মাহমুদ কাঞ্চনপুর গ্রামের মৃত আবু বকস মাহমুদের ছেলে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য আক্তারুজ্জামান বাবলু জানান, ডুমুরিয়া উপজেলার কাঞ্চনপুর গ্রামের কৃষক রবিউল ইসলাম মাহমুদ ধান খেতের ইঁদুর নিধনের জন্য নিজের বোরিংয়ের মোটর থেকে বিদ্যুতের চিকন জিআই তার দিয়ে ধান খেতের আইলের চারপাশ ঘিরে রাখেন। গত শুক্রবার রাত ৮টার দিকে ধান খেতে যান রবিউল। কিন্তু রাত ১২টার পরও তিনি বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন রাতে অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি। গতকাল শনিবার ভোরে গ্রামবাসীসহ তাকে খুঁজতে বের হয়। সকাল ৮টার দিকে তারা রবিউল ইসলামকে ধান খেতের আইলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে।

ডুমুরিয়া থানার ওসি মো. ওবাইদুর রহমান জানান, কৃষক রবিউল ইসলাম মাহমুদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।