UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তেরখাদায় নাচুনিয়া জুনারী দাখিল মাদ্রাসায় দোয়া অনুষ্ঠিত

usharalodesk
মার্চ ২১, ২০২৩ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি : তেরখাদা উপজেলার সাগলাদাহ ইউনিয়নের নাচুনিয়া জুনারী দাখিল মাদ্রাসায় দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী শিক্ষার্থীদের জন্য দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রাসা কর্তৃপক্ষ, শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে মঙ্গলবার (২১ মার্চ) সকাল দশটায় মাদ্রাসার হলরুমে এ দোয়া অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার সুপার মোঃ লিয়াকত আলী খানের সভাপতিত্বে সহকারি মৌলভী মাওলানা সাজ্জাদুল ইসলামের পরিচালনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এমপি পত্নী এনভয় গ্রুপের পরিচালক সারমিন সালাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শরাফাত হোসেন মুক্তি, অধ্যাপক কে এম আলী এহসান, আলী আহমদ,ইব্রাহিম খান, কামাল মুন্সী, চৌধুরী নজরুল ইসলাম,মোঃ দ্বীন ইসলাম, শেখ ফারুক আহমেদ, শামীমা আক্তার, আক্তার ফারুক, কবি ইসমাইল হোসেন, কে এম ইশতিয়াক, মহসিন বিশ্বাস, গাউস মোল্লাসহ এলাকার বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তি, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

এ সময় দেশ, জাতি, প্রধানমন্ত্রী, এমপি আব্দুস সালাম মূর্শেদী ও তার পরিবারের সদস্য এবং শিক্ষার্থীদের মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কারী শিক্ষক আব্দুল কাইয়ুম।