UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তেরখাদার শোক দিবসের খাবার বিতরণকে কেন্দ্র করে হামলায় আহত ১

koushikkln
আগস্ট ১৫, ২০২২ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি: তেরখাদা উপজেলা সদর ইউনিয়নের আটলিয়া গ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদতবার্ষিকীর জাতীয় শোক দিবসে দুস্থদের মাঝে খাবার বিতরণকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় সোমবার (১৫ আগস্ট) দুপুরে আটলিয়া এলাকায় আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে মোঃ মিরাজ শিকদার (৩২) এর সাথে খাবার প্যাকেট করাকে কেন্দ্র করে মোক্তার চৌহদ্দির ছেলে তামিম চৌহদ্দি ও নুর মিয়া চৌহদ্দির ছেলে মোঃ জনির সাথে কথাকাটাকাটি হয়।পরে মিরাজ সিকদার বাড়ির উদ্দেশ্যে রওনা হলে মানিক মিয়ার দোকানের সামনে পৌঁছালে তামিম চৌহদ্দি ও জনি চৌহদ্দি সহ দশ থেকে পনের জন সঙ্ঘবদ্ধ হয়ে দেশীয় তৈরি অস্ত্রশস্ত্র দিয়ে মিরাজ শিকদারকে অতর্কিত হামলা চালিয়ে গুরুতরভাবে আহত করে। সেখান থেকে তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।বর্তমানে সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

তেরখাদা থানার ওসি মোঃ জহুরুল আলম বলেন বর্তমানে এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে,যে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। এ বিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।