UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দৈনিক দেশ সংযোগ পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

koushikkln
এপ্রিল ১৩, ২০২৩ ১১:৪২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক: ১৩ এপ্রিল ২০২৩ তারিখ (বৃহস্পতিবার) দৈনিক দেশ সংযোগ পত্রিকায় ‘জুয়ার নগরী খুলনাসাথে আছে মাদক আর দেহ ব্যবসা : প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষিত’ শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খুলনা মেট্রোপলিটন পুলিশ-কেএমপি।

কেএমপি’র সিটি স্পেশাল ব্রাঞ্চ (সিটিএসবি) প্রেরিত প্রতিবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, খুলনা মেট্রোপলিটন পুলিশ বর্তমানে বাংলাদেশ পুলিশের একটি সনামধন্য ইউনিট। এক্ষেত্রে, কেএমপি’র পুলিশ কমিশনার, ডেপুটি পুলিশ কমিশনার, সহকারি পুলিশ কমিশনার, আট থানার অফিসার ইনচার্জদের জড়িয়ে দৈনিক দেশ সংযোগ পত্রিকা যে খবর প্রকাশ করেছে তা সম্পূর্ণ ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমরা এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকৃত ঘটনা হচ্ছে, কেএমপি এলাকায় বর্তমানে জুয়া, মাদক, দেহ ব্যবসা এবং পুলিশের ব্লাকমেইলিং সংক্রান্ত কোন স্পট নেই। এবিষয়ে সর্বদা থানা এলাকায় গোয়েন্দা বিভাগ ও উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা কর্তৃক নিবিড় মনিটর করা হচ্ছে এবং প্রতিনিয়ত এ সংক্রান্তে অভিযান পরিচালিত হচ্ছে। কে বা কারা প্রতিহিংসা পরায়ন হয়ে এবং হীনস্বার্থ চরিতার্থ করার জন্য এহেন সংবাদ প্রকাশ করেছেন। এতে খুলনা মেট্রোপলিটন পুলিশ তথা বাংলাদেশ পুলিশের সুনাম ক্ষুন্ন করা হয়েছে বিধায় উল্লেখিত প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ প্রকাশিত সংবাদ প্রত্যাহারের যথাযথ ব্যবস্থা নিবেন।

বিএস-ঊষা