UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দৌলতপুরে টিসিবি’র পণ্য বিক্রিতে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি

usharalodesk
জুন ১২, ২০২১ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : নগরীর দৌলতপুরে সর্বত্র ‘নো মাস্ক, নো সার্ভিস’- লেখাটি নজরে পড়লেও বাস্তবে কোন ক্ষেত্রেই মানা হচ্ছে এ আদেশ। মাস্ক ছাড়া সেবা দেয়ার কথা না থাকলেও এমনই চিত্র উঠে এসেছে শনিবার (১২ জুন) সকাল সাড়ে ১০টায় দৌলতপুরস্থ মহিলা মহাবিদ্যালয়ের বিপরীতে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাশে নাজমুল এন্টার প্রাইজ কর্তৃক টিসিবি’র পণ্য বিতরণ কালে। সেখানে টিসিবি’র আঞ্চলিক প্রধান আনিসুর রহমান স্বাস্থ্যবিধি তথা মাস্ক ও সামাজিক দূরত্ব মেনে ভোক্তাদের পণ্য নির্দেশ প্রদান করলেও তার এ নির্দেশ কোন ফলপ্রসূ হয়নি।
উল্লেখ্য, চলমান করোনা পরিস্থিতিতে সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। এই ধারাবাহিকতায় দৌলতপুরস্থ মহিলা মহাবিদ্যালয়ের বিপরীতে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাশে নাজমুল এন্টার প্রাইজ কর্তৃক ডাল, চিনিও সয়াবিন ন্যায্য মুল্য বিক্রি করা হয় তৃনমূল পর্যায়ের মানুষের মাঝে।
পরিবেশক সেলিম জানান, করোনা পরিস্থিতিতে ক্রেতাদের টিসিবি ৩১০ টাকা মূল্যের প্যাকেজ দিয়েছে। যাতে ২ লিঃ তেল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি প্রদান করা হয়। তেল প্রতি লিঃ ১০০ টাকা, ডাল প্রতি কেজি ৫৫ টাকা, চিনি প্রতি কেজি ৫৫ টাকা দরে প্রদান করা হয়েছে। খোলা বাজারের তুলনায় টিসিবি’র পণ্য ন্যায্য মুল্য কিনতে পেরে নিন্ম্আয়ের মানুষ বেশ স্বস্তি বোধ করেছে। তাছাড়া ডাল ও চিনি খোলা বাজারে হতে দাম কম রাখছে টিসিবি। করোনা সংকটে সল্পদামে তেল কিনতে পেরে বেশ লাভবান হয়েছে খেটে খাওয়া মানুষ।

(ঊষার আলো-এমএনএস)