UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীর মসজিদসহ ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়নে সোয়া কোটি টাকা ব্যয় হয়েছে : সেখ জুয়েল এমপি

koushikkln
আগস্ট ১৬, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক :  খুলনা মহানগরীর মসজিদ, মন্দির ও গীর্জার উন্নয়নে সম্প্রতী এক কোটি আঠাইশ লক্ষ টাকার অনুদান দেওয়া হয়েছে। নূর জামে মসজিদের উন্নয়নেও আমার ব্যাক্তিগত ও সরকারি সহায়তা দেওয়া হবে।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে শোকাবহ আগষ্ট উপলক্ষে নগরীর ০২নং কাষ্টমঘাটস্থ নূর জামে মসজিদে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে এ কথা বলেছেন খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

এ সময় তিনি আরো বলেন, আমরা নগরীর ময়লাপোতা মোড়ের মসজিদটি চারতলা করেছি। এখানে আট তলার ভিত করা হয়েছে। রাখা হয়েছে লিফটের ব্যবস্থা। ভবিষ্যতে বাকি কাজও সম্পন্ন হবে ইনশ আল্লাহ। মসজিদের কাজ শুরু করলে থেমে থাকে না। এ সময় তিনি স্থানীয় বৃত্তবানদেরও সহযোগিতা করার আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, নগর আওয়ামী লগি নেতা জাহিদ কাজী,  নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ^াষ, কাউন্সিরর বিকু কাজী, আওয়ামী লীগ নেতা জলিল তালুকদার, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল মোল্লা, ওহিদুর রহমান পলাশ, যুবলীগ নেতা তাজুল ইসলাম, সাবেক ছাত্রনেতা অভিজিত পাল, ছাত্রলীগ নেতা জব্বার আলী হীরা, আরাফাত হোসেন প্রমুখ।

দোয়া শেষে ২২নং ওয়ার্ড কার্যালয়ের সামনে রান্না করা খাবার বিতরণ করেন সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।