UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগর আ’লীগের উপদেষ্টা কাশেম মুন্সির মৃত্যু ; নেতৃবৃন্দের শোক

usharalodesk
জুন ৬, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, দৌলতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম মুন্সি (৯৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)। বার্ধক্য জনিত কারনে দীর্ঘদিন অসুস্থ থেকে তিনি শনিবার (৫ জুন) রাত ৩টায় ইস্পাহানি কলোনীর বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ১ মেয়ে নাতি নাতনি ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা রবিবার (৬ জুন) বাদ জোহর দৌলতপুরস্থ ইস্পাহানি কলোনী জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মহেশ্বরপাশা কবরস্থানে তাকে দাফন করা হয়।
আবুল কাশেমের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা শোকাহত পরিবারের পাশে যান। সেখানে তিনি কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। এ সময়ে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেগ লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. শাহাজাদা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাকসুদ আলম খাজা, কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, মো. আসিবুর রশীদ, মাকসুদ হাসান পিকু, গোলাম রাব্বানী টিপু, এম এ সেলিম, মো. ফয়সাল, গোলাম সরোয়ার, রুহুল আমিন, বজলুর রহমান হাওলাদারসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং এলাকার বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আবুল কাশেম মুন্সির মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, মহানগর আওয়ামী লীগের সম্মানিত নির্বাহী সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগের সম্মানিত নির্বাহী সদস্য ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

(ঊষার আলো-এমএনএস)