UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নগর শ্রমিক দলের প্রথম সভায় ৪ থানা ও সকল ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা

koushikkln
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল খুলনা মহানগরী শাখার নবগঠিত ৫১ সদস্য কমিটির প্রথম সভায় শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৪টায় বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভা থেকে নগরীর নগর শ্রমিক দলের অন্তর্গত সদর, সোনাডাংগা, দৌলতপুর ও খান জাহান আলী থানা ও ২২নং ওয়ার্ড কমিটি ছাড়া সকল ওয়ার্ড শ্রমিক দলের কমিটি বিলুপ্ত করা হয়। এছাড়া শ্রমিকদলকে পুনর্গঠন করার জন্য সদস্য ফরম বিতরণ ও সংগ্রহ এবং ওয়ার্ড/ইউনিট কমিটি গঠনের জন্য ১১জনকে টিম প্রধান কার ১১ টি সাংগঠনিক টিম গঠন করা হয়। গঠিত টিমের নেতৃবৃন্দ তাদের ওপর অর্পিত দায়িত্ব অনুযায়ী ৭ সেপ্টেম্বরের মধ্যে সংশ্লিষ্ট ওয়ার্ড, ইউনিটে ফরম বিতরণ সংগ্রহ করবেন এবং কমিটি গঠনের সকল প্রক্রিয়া সম্পন্ন করবেন। আগামী নভেম্বর ২০২২ এর মধ্যে সকল থানা ও মহানগরী শ্রমিক দলের কমিটি সম্মলনের মাধমে পুন:গঠণ করার সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় সকল সদস্য প্রতিমাসে নির্ধারিত মাসিক চাঁদা পরিশোধ করতে সম্মত হয়।

মহানগর শ্রমিক দলের আহ্বায়ক মোঃ মজিবর রহমান এর সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুল ইসলাম শফির পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নগর বিএনপির আহ্বায়ক এ্যাড. শফিকুল আলম মনা, প্রধান বক্তার বক্তব্য রাখেন শ্রমিক দলের কেন্দ্রীয় আব্দুর রহিম বক্স দুদু। সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন শেখ সিদ্দিকুর রহমান, সৈয়দ আনোয়ার হোসেন, আবু বক্কার সিদ্দিক, সরোয়ার, সৈয়দ জাকির হোসেন, সরদার আরব আলী, কাজী শহীদুল ইসলাম, আবু দাউদ, দীন মোহাম্মদ, জিএম মাহাবুবুর রহমান, সালেহ আহমেদ, মোঃ আকবর আলী, মোঃ দেলোয়ার হোসেন, আবুল হাসান হাওলাদার, মোঃ আলমগীর তালুকদার, ইব্রাহীম খলিলুল্লাহ মাসুদ, বাবুল গাজী, মোঃ মতিয়ার রহমান, মোঃ সিরাজুল ইসলাম, আঃ মজিদ, মো: মোকসেদুল আলম, মো: ফজলুর রহমান, মোঃ শাহের আলী, মোঃ শাহীন হোসেন, তারিকুল ইসলাম জুয়েল, মোঃ আইয়ুব আলী, মোঃ আলী হোসেন, মোঃ মাহামুদুল হক, শেখ মোঃ
বাদল, মোঃ জসীম শেখ, মোঃ জহিরুল ইসলাম, মোঃ আমিনুল ইসলাম মিয়া, মোঃ নজরুল ইসলাম, আব্দুর রাজ্জাক, মোঃ ওমর ফারুক, মো: আবু জাদর, মোঃ মিজানুর রহমান মোঃ নাসির হাওলাদার মোঃ আজিজুল হক, মোঃ দুলাল, মোঃ মাঈ মোচন করার সরদার, মোঃ ইসলাম খলিফা, মোঃ রিপন আকন, মোঃ বাদল আলী খা প্রমূখ।