UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিপক্ষের হামলায় যুবকের হাত-পা বিচ্ছিন্ন

usharalodesk
ফেব্রুয়ারি ১১, ২০২৩ ১:২১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নড়াইলের কালিয়ায় প্রতিপক্ষের হামলায় পাঁচজন আহত হয়েছেন। এই হামলায় শারাফাত শেখ (৩৫) নামে এক যুবকের হাত ও পা শরীর থেকে বিচ্ছিন্ন যায়। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে ওই উপজেলার চাচুড়ি বাজার বকুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের মৃত সোলেমান শেখের ছেলে শারাফাত শেখ (৩৫) ও ফুলমিয়া শেখ (৫০), নুরু মিয়া শেখের ছেলে শামীম শেখ (২৫), নিলু শেখের ছেলে পলাশ শেখ, অলিয়ার মোল্যার ছেলে লোকমান মোল্যা (৪৮)। শারাফাতসহ আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চন্দ্রপুর গ্রামের রবিউল মোল্যা ও আতাউর মৃধা পক্ষের মধ্যে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল শুক্রবার রাতে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়ভাবে উত্তেজনা বিরাজ করছিল। এ ধারাবাহিকতায় শনিবার সকাল সাড়ে ৭টার দিকে রবিউল মোল্যা পক্ষের লোকজন শারাফাতকে চাচুড়ি বাজার বকুলতলায় একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি  কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

এতে তার বাম হাত কবজি ও পা শরীর থেকে থেকে বিছিন্ন হয়ে যায়। এ সময় ঠেকাতে গেলে তার ভাই ফুল মিয়া, ভাতিজা শামীম শেখসহ পাঁচজনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।স্থানীয়রা আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেন।

কালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বলেন, ঘটনার পরপরই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে। এলাকার পরিবেশ এখন শান্ত রয়েছে।

ঊষার আলো-এসএ