UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

 প্রয়াত দুলু’র পরিবারের সঙ্গে মঞ্জু-মনির সমবেদনা জ্ঞাপন

koushikkln
সেপ্টেম্বর ২০, ২০২২ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক, স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি, খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক পরিচালক, সাবেক ছাত্রনেতা প্রয়াত আজিজুল হাসান দুলু’র পরিবারের সঙ্গে সাক্ষাত করে সমবেদনা জ্ঞাপন করেছেন খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম মঞ্জু এবং খুলনা সিটি কর্পোরশেনের সাবেক মেয়র ও খুলনা মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুজ্জামান মনি।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নগরীর গোবরচাকা এলাকার বাসভবনে দুলু’র স্ত্রী, মেয়ে ও জামাতার সঙ্গে দেখা করে এ সমবেদনা জ্ঞাপন করেন নজরুল ইসলাম মঞ্জু ও মো. মনিরুজ্জামান মনিসহ বিএনপি নেতৃবৃন্দ। এসময় নজরুল ইসলাম মঞ্জু প্রায়ত আজিজুল হাসান দুলু’র পরিবারের সকলকে ধর্যধারণ ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বলেন, স্বেচ্ছাচারী শাসনের বিরুদ্ধে সাবেক এই নেতার বলিষ্ঠ ভূমিকা ছিল প্রশংসনীয়। তিনি স্বৈরশাসকের বিরুদ্ধে আপোষহীন দেশনেত্রীর আপোষহীন কর্মী ছিলেন। তিনি ছিলেন একজন নিবেদিত জাতীয়তাবাদী নেতা। রাজপথের এই সাহসী যোদ্ধাকে আমরা হারিয়ে শোকাহত। আজিজুল হাসান দুলু মৃত্যুর আগ পর্যন্ত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা রেখেছিলেন। দুলু’র পরিবারকে শান্তনা দিয়ে মঞ্জু বলেন, মহানগর বিএনপির নেতৃবৃন্দ সব সময় তাদের পাশে থাকবে। দলের জন্য নিবেদিতপ্রাণ দুলুকে বিএনপি স্বরণ করবে চিরদিন।

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, জাফরউল¬াহ খান সাচ্চু, শেখ ইকবাল হোসেন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, ইকবাল হোসেন খোকন, এড. গোলাম মওলা, সাদিকুর রহমান সবুজ, শামসুজ্জামান চঞ্চল, শেখ জামিরুল ইসলাম জামিল, আকরাম হোসেন খোকন, রবিউল ইসলাম রবি, মহিউদ্দিন টারজান, রিয়াজুর রহমান, ইকবাল হোসেন, নুরুল ইসলাম লিটন, নাহিদ আল মামুন, লিটু পাটোয়ারী, আলমগীর হোসেন, সাকিল আহমেদ, আবু তালেব, সাইমুন ইসলাম রাজ্জাক, সাহাবুদ্দিন আহমেদ, ওহাব শরীফ, গোলাম নবী ডালু, কবির বিশ্বাস, আসাদুজ্জামান সানা, মাহামুদ হোসেন প্রমুখ।