UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলতলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

usharalodesk
মে ১৬, ২০২১ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনার ফুলতলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে একজন ও আহত হয়েছে পাঁচজন। প্রাইভেটকার ও ইজিবাইকের সংঘর্ষে নিহত হয় ইজিবাইক চালক আবু তাহের (৫০)। রবিবার (১৬ মে) দুপুরে ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গার মুসলিম হোটেলের সামনে খুলনা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ আলম এ তথ্য নিশ্চিত করেন।
এ দুর্ঘটনায় আহতরা হলেন, উপজেলার রাড়িপাড়া এলাকার দুলদুলের সাত বছরের শিশুকন্যা আয়েশা খাতুন, যশোরের অভয়নগর কোটাপায়রার মুনছুর আলীর স্ত্রী সুফিয়া বেগম(৭০), অভয়নগরের রাজঘাট এলাকার গোলাম রসুলের ছেলে রবিউল (৪৫) রূপসার খানডাঙ্গা গ্রামের মৃত আঃ মান্নানের পুত্র ইকবাল (৫০) ও তার স্ত্রী সাবিনা (৩৫)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার (১৬ মে) দুপুরে ফুলতলার বেজেরডাঙ্গা মুসলিম হোটেলের সামনে খুলনা-যশোর মহাসড়কে যশোর অভিমুখী ইজিবাইকের সাথে খুলনা অভিমুখী প্রাইভেটকারের (ঢাকা মেট্রো খ-১২-২২৮১) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায় এবং প্রাইভেটকারের সামনের চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আম গাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। সংঘর্ষে রূপসার খানডাঙ্গা গ্রামের বাসিন্দা ইজিবাইক চালক আবু তাহের গুরুতর আহত হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তার মৃতদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে বলে জানা যায়। এছাড়া দুর্ঘটনায় আহত শিশু আয়েশা খাতুন (৭) এবং সুফিয়া বেগম(৭০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর আহত ইকবাল (৫০), রবিউল ইসলাম (৪৫) এবং সাবিনা খাতুনকপ (৩৫) ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ প্রাইভেটকার ও ইজিবাইক আটক করেছে।
ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব বলেন, ইজিবাইক ও প্রাইভেটকার সংঘর্ষের ঘটনায় ৬ জন আহত হয়েছে। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একজন মারা গেছে।

(ঊষার আলো-এমএনএস)