UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পাইকগাছা সরকারি কলেজের নিয়োগপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের শ্রদ্ধা

koushikkln
সেপ্টেম্বর ১৮, ২০২২ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছা সরকারি কলেজ জাতীয়করণের চার বছর পর নিয়োগপ্রাপ্ত হলেন ৫১ শিক্ষক-কর্মচারী। সম্প্রতি শিক্ষা মন্ত্রণালয় থেকে ৩৬ জন শিক্ষক এবং ১৫ জন অশিক্ষক কর্মচারীকে নিয়োগ প্রদান করা হয়। ইতোমধ্যে নিয়োগ অনুযায়ী কলেজে যোগদান করেছেন শিক্ষক-কর্মচারীরা। যোগদানের পর নিয়োগপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীরা উপজেলা নির্বাহী অফিসার ও কলেজের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মমতাজ বেগম এবং সহকারী কমিশনার (ভ‚মি) এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহমেদ’কে সাথে নিয়ে রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু, স্বাধীনতা ও একুশে মঞ্চের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

এ সময় কলেজের অধ্যক্ষ মিহির বরণ মন্ডলসহ সকল শিক্ষক কর্মচারী উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে শিক্ষক-কর্মচারীরা ইউএনও মমতাজ বেগমকে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, উপজেলা পরিষদের সামনে ঐতিহ্যবাহী উচ্চ মাধ্যমিক এ প্রতিষ্ঠানটি ১৯৬৭ সালের ৬ মার্চ স্থাপিত হয়। ২০১০ সালের ২৩ এপ্রিল কয়রার এক জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্র উপজেলায় একটি কলেজ জাতীয়করণের ঘোষণা দেন। ২০১৮ সালের ৮ আগস্ট তৎকালীন প্রয়াত সংসদ সদস্য  এ্যাডঃ শেখ মোঃ নূরুল হকের সহযোগিতায় পাইকগাছা কলেজটি জাতীয়করণ করা হয়। দীর্ঘ প্রক্রিয়া শেষে সরকারিভাবে নিয়োগ প্রাপ্ত হয়েছেন প্রতিষ্ঠানের কর্মরত শিক্ষক-কর্মচারীবৃন্দ। জাতীয়করণ শেষে নিয়োগপ্রাপ্ত হওয়ায় অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী দীপু মনি ও সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু’র নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।