UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গ-তে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’

pial
জুলাই ২৩, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : দেশের বৃহত্তম ও শীর্ষস্থানীয় বাংলা স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘বঙ্গ’। সপ্তাহের সেরা সিনেমা হিসেবে এবার তারা এনেছে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’।

রোমান্টিক-ফ্যান্টাসি ঘরানার এ সিনেমা সকলের কাছেই ভীষণ জনপ্রিয়। সিনেমাটি পরিচালনা করেছেন ক্রিস্টোফ গ্যান্স। আর এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন লেয়া সেদু ও ভিনসেন্ট ক্যাসল।

ভালোবাসার চিরন্তন উচ্ছ্বাস, ত্যাগ এবং মিলনের সুতীব্র আকাঙ্খাই দর্শকরা দেখতে পাবেন ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ সিনেমাতে। ২০১৪ সালের ১২ ফেব্রুয়ারি ফ্রান্সে এ সিনেমা সর্বপ্রথম মুক্তি পায়। পরবর্তী সময়ে বিশ্ব ভালোবাসা দিবসে জার্মানির বার্লিনে এটির মুক্তি মেলে।

বঙ্গ-এর হেড অব লাইসেন্সিং ও ডিস্ট্রিবিউশন, ক্যারোলিন হপনার বলেছেন, ‘বঙ্গের বিনোদনপ্রেমী দর্শকদের জন্য ফ্যান্টাসি ক্লাসিক রোম্যান্স ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ আনতে পেরে সত্যি খুব আনন্দিত। আমরা বিশ্বাস করি আমাদের দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন। ইতোমধ্যে তারা তাদের পছন্দের ইংরেজি ব্লকবাস্টারগুলো বাংলাতে দেখতে পাচ্ছে।
বঙ্গ-এর লক্ষ্য দেশের সবচেয়ে বৈচিত্র্যময় কন্টেন্ট লাইব্রেরি দিয়ে দর্শকের চাহিদা পূরণ করা। আর সেই চেষ্টায় আমরা প্রতিনিয়ত নতুন কন্টেন্ট প্রকাশ করছি। কাজে বিনোদনের রাজ্যে হারাতে চাইলে বঙ্গ-এর সাথেই থাকুন।’

বঙ্গ-তে বিশ্ব সেরা সব কন্টেন্ট উপভোগ করতে চাইলে প্রথমে Google Play Store বা iOS স্টোর থেকে Bongo অ্যাপটি ডাউনলোড করতে হবে। অথবা, ভিজিট করুন www.bongobd.com

(ঊষার আলো-এফএসপি)