UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে মুক্তিযোদ্ধার মেয়ে আসমা সন্তান নিয়ে নিরাপত্তাহীনতায়

koushikkln
সেপ্টেম্বর ১১, ২০২২ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় স্বামী প্রবাসে থাকায় স্বামীর সম্পদ ও সম্পত্তি রক্ষায় হিমসিম খাচ্ছেন স্ত্রী মুক্তিযোদ্ধার মেয়ে আসমা বেগম। উপজেলার পুটিখালী ইউনিয়নের গজালিয়া এলাকার মোঃ দুবাই প্রবাসী এমাদুলের প্রৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি অবৈধ দখল করার চেষ্টা করছে স্থানীয় সন্ত্রাসী ও ভূমিদস্যু শহিদুল মৃধা।

আসমা বেগম ও তার সন্ত্রানদের গুম হত্যার হুমকী দিয়ে বিষয়টি নিয়ে বাড়াবাড়ী না করার জন্য বলছে শহীদুল মৃধা গং। এ ঘটনায় আসমা বেগম একই এলাকার ভুমি দস্যু শহীদুল মৃধা, আজিজ মৃধা, ও মোক্তার মৃধাসহ অজ্ঞাত আরো ২/৩জনের বিরুদ্ধে শুক্রবার মোড়েলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে। ওই অভিযোগের বরাত দিয়ে মোড়েলগঞ্জ থানা পুলিশ জানায়, গত শুক্রবার বেলা ১১ টার দিকে প্রবাসী এমাদুলের জমি জোর দখলে যায় শহীদুল মৃধা গংরা।

এতে আসমা বেগম বাধা দিতে গেলে ধারালো অস্ত্র নিয়ে তাকে ধাওয়া করে এবং জীবন নাশের হুমকী দেয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বরদের সাথে পরামর্শ নিয়ে পরে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আসমা বেগম বলেন, স্বামী দুবাই তে শ্রমিকের কাজ করে। তার প্রেরিত অর্থে ক্রয়কৃত ও পৈত্রিক জমি একই এলাকার ওই ভুমিদস্যুরা প্রকাশ্য দিবালোকে জোর দখলের চেষ্টা করছে। আমি বাধা দিতে গেলে সন্তান সহ আমাকে জীবনে শেষ করে দিবে বলে হুমকী দেয়। পরে নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ দিয়েছি। মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদুর রহমান বলেন অভিযোগের বিষয়টি তদন্ত করা হচ্ছে।

(ঊষার আলো-এফএসপি)