UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে শেখ কামালের জন্মদিন উদযাপন

usharalodesk
আগস্ট ৫, ২০২১ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে জেলা প্রশাসন ও এলজিইডির পৃথক আয়োজনে বিভিন্ন কর্মসূচির দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড়ছেলে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের (৭২ তম) জন্মদিন পালন হয়েছে।

দিনটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের নেতৃত্বে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়। পরে সাধারণ মানুষের মাঝে বিভিন্ন গাছের চারা বিতরণ করা হয়। পরে সোনালী ব্যাংকের প্রদানকরা সাড়ে ৬ লাখ টাকা ৩২০ জন অসহায় মানুষের মাঝে দুই হাজার টাকা করে বিতারন করা হয়।

এসব কর্মসূচিতে বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম, সোনালী ব্যাংকের এজিএম সেখ আল মামুনসহ সোনালী ব্যাংক ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অপরদিকে, বাগেরহাটে এলজিইডির আয়োজনে নির্বাহী প্রকৌশলীর কার্য্যলয় চত্বরে বৃহস্পতিবার সকালে শেখ কামালের প্রতিকৃতিতে ফুলের শুভেচ্ছা জানিয়ে এবং বিদ্বেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাতের মাধ্যমে জন্মদিবস পালন করা হয়। করোনায় স্বাস্থ্যবিধি মেনে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে আনুষ্ঠানিকভাবে ফুল দেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিএম মুজিবর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি প্রকৌশলী মাহামুদ হাসান, সহকারি প্রকৌশলী নীতিশ রঞ্জন গাইন, সহকারি প্রকৌশলী মোঃ আবু ওবায়েদ ও বিশিষ্ট ঠিকাদার আনিসুর রহমান ও রাজসহ এলজিইডির জেলা কার্য্যলয়ের সকল কর্মকতা-কর্মচারিবৃন্দ।

(ঊষার আলো-আরএম)