UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাস-থ্রি হুইলার সংঘর্ষে মাদরাসা ছাত্র নিহত

usharalodesk
মার্চ ১৪, ২০২১ ৮:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ঢাকা-বরিশাল মহাসড়কে সাকুরা পরিবহনের সঙ্গে থ্রি হুইলার মাহিন্দ্রার সংঘর্ষে মোহাম্মদ হামজা নামে ১২ বছরের ১ শিশু নিহত হয়েছে। ১৩ মার্চ শনিবার রাত সাড়ে ১০টার দিকে বরিশালের কাশিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে থ্রি হুইলারের চালকসহ আরও ৫ জন। তবে ঘাতক বাসটিকে আটক করতে পারেনি পুলিশ।
নিহত হামজা বরগুনার বামনা এলাকার বাসিন্দা এবং নগরীর কাউনিয়া এলাকার আল কুরআন ফাউন্ডেশনের ছাত্র। আহতরা হলো- ওই মাদরাসার ছাত্র আইমান, বায়জীদ, নোমান, রুবেল ও থ্রি হুইলার চালক সেলিম ভূইঞা।
স্থানীয়রা বলেন, পিরোজপুরের ছারছিনা মাহফিল শেষে সেখান থেকে একটি থ্রি হুইলারে করে বরিশালের উদ্দেশে আসা আল কুরআন ফাউন্ডেশনের ছাত্ররা। পথিমধ্যে কাশিপুর এলাকায় বরিশাল থেকে ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি বাসের সঙ্গে থ্রি হুইলার মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু হামজা মারা যায়। এছাড়া আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বরিশাল এয়ারপোর্ট থানার সহকারী উপ-পরিদর্শক মো. রাজিব বলেন, ঘাতক বাস এবং বাসের ড্রাইভারকে আটক করা সম্ভব হয় নি। আমরা সিসি টিভি ফুটেজ দেখে আটকের চেষ্টা করছি।

(ঊষার আলো-এম.এইচ)