UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মহানগর আ’লীগের উপদেষ্টা মাহবুবের সহধর্মীনির মৃত্যু ; নেতৃবৃন্দের শোক

usharalodesk
জুন ১৪, ২০২১ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মাষ্টার মাহবুবুর রহমানের স্ত্রী খালেদা পারভিন (৫৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)। করোনা আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ১ ছেলে ১ মেয়ে নাতি নাতনি ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা সোমবার (১৪ জুন) বাদ এশা রূপসা স্ট্যান্ড রোড জামে মসজিদে অনুিষ্ঠত হয়। জানাযা শেষে টুটপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।
খালেদা পারভিনের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা শোকাহত পরিবারের পাশে যান। সেখানে তিনি কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। এ সময়ে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, মহানগর কৃষকলীগের আহ্বায়ক এ্যাড. একেএম শাহজাহান কচি, ৩০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. ফারুক হোসেন, সাধারণ সম্পাদক মো. শিহাব উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফারুক হাসান খান, তৌহিদুর রহমান লিটন, ইমরুল ইসলাম রিপন, ছাব্বির আহমেদ বুলবুল, কামরুল ইসলাম, শেখ কামরুজ্জামান, আজমল হোসেন, ছাব্বিরসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং এলাকার বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে খুলনা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য মাষ্টার মাহবুবুর রহমানের স্ত্রী খালেদা পারভিনের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সম্মানিত নির্বাহী সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর আওয়ামী লীগের সম্মানিত নির্বাহী সদস্য ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির সাইফুল ইসলাম।
(ঊষার আলো-এমএনএস)