UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহানবী (সা:) সম্পর্কে বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে ফুলবাড়ীগেটে বিক্ষোভ মিছিল

koushikkln
জুন ১৪, ২০২২ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট প্রতিনিধি : মহানবী হযরত মুহাম্মদ (সা:) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জ্যেষ্ঠ দুই নেতার বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে খানজাহান আলী থানা এলাকার ইসলাম প্রিয় তৌহিদী জনতার উদ্যোগে মঙ্গলবার (১৪ জুন) বিকাল ৫টায় ফুলবাড়ীগেটে এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ফুলবাড়ীগেট বাসষ্টান্ড থেকে শুরু হয়ে খুলনা যশোর মহাসড়কের মাইলপোষ্ট ঘুরে মিরেরডাঙ্গা পেট্রোল পাম্প হয়ে পুনরায় বাসস্টান্ডে এক প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয়।

ফুলবাড়ীগেট বাজার মসজিদের পেশ ইমাম মাওলানা হাফিজুর রহমান হাফেজীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন খানজাহান আলী থানা ইমাম পরিষদের সভাপতি মুফতি গোলামুর রহমান, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা মনিরুল ইসলাম, মুফতি হাবিবুল্লাহ, মাষ্টার মহিনউদ্দিন, মাওলানা আলী আকবার, মুফতি মাসুম বিল্লাহ, মুফতি ফয়সাল কবির, মুফতি হুমায়ুন কবির, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা মামুনুর রশিদ, মোঃ ফয়জুল্লাহ রিফাত, মুফতি আঃ শাকুর, মুফতি মাইদুল ইসলাম, মুফতি আতিক, মাওলানা মুহিবুল্লাহ, মুফতি মামুনুর হমান, মুফতি নাসিরউদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ আনিছুর রহমান, কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, শাকিল আহম্মেদ, মোল্লা সোহরাব হোসেন, ইউপি সদস্য গোলাম কিবরিয়া সহ হাজার হাজার ধর্মপ্রান মুসাল্লিরা এ সময় উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, আমরা আমাদের জীবনের থেকেও বেশী ভালবাসি আমাদের কলিজার টুকরা বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সা:)কে।শুধু ভারত থেকে কেনো বিশ্বের যেকোনো জায়গা থেকে আমাদের বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি করলে আমরা কোনো ভাবেই মেনে নেবো না। আমাদের জীবন দিয়ে হলেও এর প্রতিকার করবো ইনশাআল্লাহ।এছাড়াও তারা তাদের বক্তব্যে বলেন, আমরা অনতিবিলম্বে নূপুর শার্মা ও নবীন কুমার জিন্দাল এর গ্রেফতার ও ফাঁসি চাই। নারায়ে তাকবীর, আল্লাহু আকবার, বিশ্বনবীর অপমান, সইবেনা আর মুসলমান, এই ¯েøাগানে মুখরিত ছিল ফুলবাড়ীগেট এলাকা। বক্তব্য শেষে দোয়া করে মিছিলের সমাপ্তি ঘোষণা করা হয়।