UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মানব পাচার ও ধর্ষণ মামলার পলাতক আসামী মোহন চার বছর পর গ্রেফতার

koushikkln
ডিসেম্বর ১২, ২০২২ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনায় মানব পাচার ও ধর্ষণ মামলার পলাতক আসামী মোহন (৪৫)কে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। মোহন নগরীর খানাজাহান আলী থানার আটরা শেখপাড়া এলাকার মৃত আফসার মীরের ছেলে। তিনি ২০১৮ সালের ২১ এপিল খানজাহান আলী থানায় থানায় দায়ের করা মানব পাচার ও ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামী।

পুলিশ জানায়, ২০১৮ সালে ভারতে চাকুরি প্রলোভন দিয়ে স্বামী পরিত্যাক্তা এক নারীকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার মো. রাশিদুল, হালিমা, খানহাজান আলী থানার রণি, শেখ আব্দুল হাসান ও মোহন ফুসলিয়ে খুলনায় নিয়ে আসে। এখানে আটরা এলাকায় একটি বাড়িতে রেখে ওই নারীকে রাশিদুল, মোহনসহ অন্যরা দীর্ঘদিন ধর্ষণ করে। ওই বাড়ির মালিক বিষয়টি টের পেয়ে ভুক্তভোগীরা নারী মাকে জানান। পরে পুলিশের সহায়তার তাকে উদ্ধার ও থানায় মামলা দায়ের হয়। এই মামলায় সিআইডি ২০২০ সালের ২৫ ফেব্রুয়ারি অভিযোগপত্র দাখিল করে। গেল ৬ ডিসেম্বর দীর্ঘদিন পলাতক মোহন ও সৈয়দ মোহনকে গ্রেপ্তার করে। মোহন নগরীর ৩৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ কিসমত আলীর ভাই।

পুলিশ জানায়, সৈয়দ মোহন ২০২০ সালের জানুয়ারিতে শহীদুল মোল্লা নামে এক ব্যক্তির দায়ের করা চাঁদাবাজি মামলার ৩ নম্বর আসামী। তাঁর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে।

খানাজাহান আলী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহম্মদ তুহিন মোহনের গ্রেপ্তারে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মোহনকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে।