UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মারা গেছেন হৃদয়ও

koushikkln
মে ১০, ২০২১ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মেহেদী হাসান, মণিরামপুর : যশোরের মণিরামপুরে বন্ধুকে নিয়ে বাইক চালিয়ে ঈদের কেনাকাটা করতে যাওয়ার সময় ছিটকে পড়ে আহত হৃদয় হোসেনের (২০) মৃত্যু হয়েছে। সোমবার (১০ মে) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার। এরআগে শনিবার (৮মে) দুপুরে ঝিকরগাছা হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে হৃদয়ের বন্ধু জিহাদ হোসেনের (১৭)।
খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই গোলাম রসুল হৃদয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন,সকালে ঢাকায় মারা গেছে হৃদয়। স্বজনরা তার লাশ নিয়ে বাড়ির উদ্দেশে রওয়ানা হয়েছেন। হৃদয় ও জিহাদের বাড়ি মণিরামপুর উপজেলার কোদলাপাড়া গ্রামে। হৃদয় সৌদি প্রবাসী শহিদুল ইসলামের ছেলে আর জিহাদ মালয়েশিয়ান প্রবাসী আব্দুল মজিদের একমাত্র ছেলে। তারা দু’জন ঘনিষ্ঠ বন্ধু।
খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই গোলাম রসুল বলেন, গত শনিবার দুপুরে হৃদয় নিজের অ্যাপাচি মোটরসাইকেল চালিয়ে ঈদের কেনাকাটা করতে ঝিকরগাছা বাজারে যাচ্ছিল। পিছনে বসা ছিল জিহাদ। বাইক দ্রুতগামী ছিল। স্বরণপুর স্কুল পেরিয়ে সামনে মোড় ঘুরতে গিয়ে রাস্তার পাশে জমে থাকা পানিতে তাদের মোটরসাইকেলের চাকা পিছলে ছিটকে পড়ে দু’জন। পরে তাদের উদ্ধার করে ঝিকরগাছা হাসপাতালে নিলে জিহাদকে মৃত ঘোষণা করেন ডাক্তার। ওই সময় হৃদয়কে যশোর সদর হাসপাতালে নেওয়া হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান চিকিৎসকরা।