UsharAlo logo
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মিডিয়া ফেলোশিপ অ্যাওয়ার্ড পেলেন খুলনার এম সাইফুল ইসলাম

usharalodesk
এপ্রিল ১০, ২০২১ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : পিছিয়ে পড়া তৃতীয় লিঙ্গ (হিজড়া) জনগোষ্ঠীর জীবনমান নিয়ে ধারাবাহিক প্রতিবেদন প্রকাশের জন্য বিভাগীয় মিডিয়া ফেলোশিপ অ্যাওয়ার্ড-২০২০ পেয়েছেন মধুমতি নিউজের এম সাইফুল ইসলাম। অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল। বেসরকারি সংস্থা বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি এ অনুষ্ঠানের আয়োজন করে।
এম সাইফুল ইসলাম ছাড়া আরও ১৫ জন এ অ্যাওয়ার্ড পেয়েছেন। তারা হলেন জিতু কবীর (বায়ান্নর আলো ও জাগোনিউজ), ফরহাদুজ্জামান ফারুক (দাবানল ও ঢাকা পোস্ট), নাজমুল ইসলাম নিশাত (ডিবিসি নিউজ), চট্টগ্রাম থেকে স্বরুপ ভট্টাচার্য্য, আহসান হাবিবুল আলম, নিয়ামুল ইসলাম চৌধুরী, মিটুন চৌধুরী, নয়ন চক্রবর্তী, সিলেট থেকে সুবর্ণা হামিদ, সাত্তার আজাদ ও নাসির উদ্দিন, ময়মনসিংহ থেকে সুলতান মাহমুদ কনিক, আবু সালেহ মো. মুসা, ডেইলি অবজারভারের রংপুর প্রতিনিধি লাবনী ইয়াসমিন ও রাজশাহী থেকে মো. রেমন আলী।
অনুষ্ঠানে অতিথি হিসেবে যুক্ত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার ইফতেখারুল ইসলাম, হিউম্যান রেসিডেন্ট কো-অর্ডিনেটর ইন বাংলাদেশ মানবাধিকার উপদেষ্টা হুনা খান, ইউএসএআইডি’র প্রতিনিধি স্লাভিকা রেডোসেভিক।
সমাপনী বক্তব্য রাখেন বন্ধু সংস্থার পরিচালক (পলিসি অ্যাডভোকেসি অ্যান্ড হিউম্যান রাইটস) উম্মে ফারহানা জারিফ কান্তা। স্বাগত বক্তব্য রাখেন সংস্থার নির্বাহী পরিচালক সালেহ আহমেদ। এছাড়াও বন্ধুর কার্যক্রম ও মিডিয়া ফেলোশিপ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন বন্ধুর ম্যানেজার (পলিসি অ্যাডভোকেসি) মশিউর রহমান।

(ঊষার আলো-এমএনএস)