UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

usharalodesk
মে ৯, ২০২১ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সাতক্ষীরা ডিবি পুলিশ কর্তৃক আটক মাসুদ পারভেজের মাতা মাহমুদা বেগমের পক্ষ হতে খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে রবিবার (৯ মে) বিকেল তিনটায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্য পাঠ করেন মাহমুদা বেগমের পক্ষে মাসুদ পারভেজের ভাগ্নী রিক্তা পারভিন।
লিখিত বক্তব্যে উল্লেখ করেন, আমার পুত্র মোঃ মাসুদ পারভেজ (২০) পিং নজরুল সরদার সাং কলাবারীয়া থানা- নড়াগাতী, জেলা- নড়াইলের বাসিন্দা। আমার পুত্র খুলনা হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ছাত্র এবং নড়াইল জেলা ছাত্রলীগের উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার, ছাত্র ফেডারেশন বাংলাদেশে কেন্দ্রীয় কমিটির উপ-সাস্থ্য বিষয়ক সম্পাদক।
গত ৩০ এপ্রিল আমার দেবরের ছেলে ডাঃ বাদশা মিয়া পিতাঃ নোর ইসলাম ও তার বন্ধু জাহানুর হোসেন সাগর কে নিয়ে আমার বাড়ীতে বেড়াতে আসে। তারপর আমার বাড়ীর থেকে আমার বড় ননদের বাড়ী বেড়াতে যায়। যাওয়ার পর আমার ননদের বাড়ীতে ইফতারী করে। ইফতার করে নামাজ পরার পর বিশ্রাম করে পথিমধ্যে খবর আসে আমার ছোট ননদ ঝর্ণা বেগম তার স্ব্মাী আবু তালেব মল্লিকের বাড়ী ঘেরাও করে ডাঃ বাদশা মিয়াকে ডিবি পুলিশ পরিচয়ের খোজা খুজি করছে। সংখ্যায় আনুমানিক ২০/৩০ জন হবে। সংবাদ পেয়ে ডাঃ বাদশা মিয়া, জাহানুর হোসেন, সাগর ও আমার ছেলে মাসুদ পারভেজ, শওকত সরদার, এর বাড়ি থেকে পালিয়ে কলাবাড়ীয়া ইউনিয়নের নড়াগাতী থানার পার খালী গ্রামের হাই স্কুলের সামনে পৌছালে ৩জনকে গ্রেপ্তার করে নিয়ে যায়। আনুমানিক রাত্র আড়াইটায়।
আমি অনেক থানা ও জেলখানা খোজা খুজি করে বিশ্বস্ত সূত্রে জানতে পারলাম, আমার ছেলেকে সাতক্ষীরা ডিবি পুলিশ সাতক্ষীরা ঝাওডাঙ্গা নামক স্থান হতে গ্রেফতার দেখিয়ে মিথ্যা মামলার নাটক সাজিয়ে সাতক্ষীরা জেলা কারাগারে রাখে।
উল্লেখ্য, মাসুদ পারভেজের নামে পূর্বে কোন মামলা নেই। আমি মিথ্যা মমলা প্রত্যাহারসহ বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রধান মন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রী, আইন মন্ত্রী, আইজিপিসহ সকলের নিকট জোর দাবি জানাচ্ছি।

(ঊষার আলো-এমএনএস)