UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

যমুনায় ডুবে সহোদর দুই বোনসহ তিন কলেজ ছাত্রীর মৃত্যু

usharalodesk
মে ১৮, ২০২১ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : যমুনা নদীতে গোসল করতে যেয়ে গাইবান্ধার সাঘাটায় সহোদর দুই বোনসহ তিন কলেজ ছাত্রীর পানিতে ডুবে মর্মন্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৮ মে) বিকেলে এই ঘটনা ঘটেছে দুর্গম চরাঞ্চল কালুপাড়া এলাকায় যমুনা নদীতে।
স্থানীয়রা জানান, রংপুর সদরের বাবুপাড়া মহল্লার সাইদুর রহমানের কলেজ কলেজ ছাত্রী সওদা হক রিতু ছোট বোন সারাহ হক প্রীতি ও একই এলাকার রানা মিয়ার মেয়ে কলেজ ছাত্রী অনামিকা আক্তার ফাতিমা গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া গ্রামে তার মামার বাড়িতে বেড়াতে আসেন। সেখান থেকে তারা আজ দুপুরে সাঘাটা যমুনা নদীতে নৌকা ভ্রমন করে হলদিয়ার কালুরপাড়ায় যান।
নৌকাটি দুরে রেখে তারা নদীতে গোসল করতে নামেন। এসময় তাদের মধ্যে একজন পা পিছলে অথৈ পানিতে ডুবে যেতে থাকে। তাকে বাঁচাতে বাকী দু’জন এগিয়ে গেলে তিনজনই পানিতে ডুবে যেতে থাকে। অবস্থা বেগতিক দেখে তারা হাত ধরাধরি করে চিৎকার করতে থাকে। দুর থেকে লোকজন ঘটনাস্থলে আসার আগেই তিন কলেজছাত্রীই পানিতে ডুবে যায়।
সাঘাটা ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয় লোকজন বিষয়টি জানালে দ্রুত ঘটনাস্থলে পৌছে তিন কলেজ ছাত্রীকে উদ্ধারে সর্বাত্নক চেষ্টা করা হয়। অনেক খোঁজাখুঁজির পর তাদেরকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
তিন কলেজ ছাত্রীর এমন অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(ঊষার আলো-এমএনএস)