UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যশোর থেকে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

usharalodesk
জুন ৮, ২০২১ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : যশোর শহরের পৌর পার্কে ঘুরতে আসা দম্পতিকে আটকে রেখে মারধর ও নগদ টাকাসহ মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগে তিন কিশোরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জুন) বিকেলে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে পুলিশ বলছে, আটক তিনজন কিশোর গ্যাংয়ের সদস্য।
আরাফাত, শেখ তানভির হোসেন ইমন ও হিজল নামে আটক তিন কিশোরের বয়স ১৭ থেকে ১৯ বছরের মধ্যে। আরাফাত শহরের ঘোপ বেলতলা, ইমন শহরতলির রাজারহাট রামনগর ও হিজল খালধার রোড এলাকার বাসিন্দা।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, পৌর পার্কে ছিনতাইয়ের ঘটনায় কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার (৭ জুন) যশোর শহরতলি ঝুমঝুমপুর বালিয়াডাঙ্গার বাসিন্দা সবুজ আহম্মেদ তার স্ত্রী রিতা খাতুনকে নিয়ে পৌর পার্কে আসেন। তাদের সঙ্গে সবুজের এক বন্ধুও ছিলেন। এ সময় আরাফাত, ইমন, হিজলসহ সাতজন তাদের জিম্মি করে পুকুরপাড়ের এক পাশে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করা হয়। পরে নগদ দেড় হাজার টাকা ও দু’টি মোবাইল ফোন নিয়ে যায় তারা। এমন অভিযোগ থানায় দিলে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।

(ঊষার আলো-এমএনএস)