UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শশুড়বাড়িতে জামাইকে বেধে মারপিট : শাশুড়িসহ আটক ৩

koushikkln
মে ২০, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট প্রতিনিধি : নগরীর খালিশপুরে শ্বশুরবাড়িতে এক জামাইকে বেধে রেখে আটক করে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় শাশুড়িসহ তিনজনকে আটক করেছে খালিশপুর থানা পুলিশ।
শুক্রবার (২০ মে) সকাল ১১ টায় তাদের আটক ও জামাই মিরাজ (৩৫) কে উদ্ধার করা হয়।
আটকৃতরা হলেন- মিরাজের শাশুড়ী জেসমিন, শ্যালক আল আমিন মোসলেম উদ্দিন।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন জানান, শুক্রবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মিরাজকে রক্তাক্ত অবস্থায় দেখতে পাই । এ সময় তাকে উদ্ধার করা হয় এবং ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানাতে আনা হয় । ভুক্তভোগি জামাই এর মাতা মমতাজ বেগম এ ব্যাপারে খালিশপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন|

থানায় দায়েরকৃত অভিযোগ ও স্থানিয়দের কাছ থেকে জানা যায় খানজাহান আলী থানার গিলাতলা দক্ষিনপাড়ার শাহাজান ফকিরের পুত্র ও আছাদ ডাক্তারের বাড়ির ভাড়াটিয়া মোঃ মিরাজ ৪ বছর পুর্বে  খালিশপুর বাস্তহারা এলাকার ফরিদ শেখের কন্যা ত্বন্নি কে বিবাহ করে বিয়ের পর থেকেই স্ত্রী বেপরোয়া চলাফেরা করতে থাকে তাদের সংসারে ২ বছরের আরিয়ান নামে সন্তানের কথা ভেবে স্বামি মিরাজ স্ত্রীর নির্যাতন মুখ বুজে সহ্য করে আসছিলো । প্রায় ২ সপ্তাহ আগে ত্বন্নি কাউকে কিছু না বলে ঘরে থাকা নগদ প্রায় ২ লক্ষ টাকা ও দেড় ভরি স্বর্ণালংকার নিয়ে বাড়ি থেকে বের হয়ে আসে । শুক্রবার জামাই মিরাজ স্ত্রী ও সন্তানকে তার শশুরবাড়িতে আনতে গেলে স্ত্রী, শাশুড়ি জেসমিন ও সোমন্ধি আল আমিন মোসলেম উদ্দিন বেধে রড দিয়ে তার শরিরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম করে । এ রিপোট লেখা পর্যন্ত জামাই মিরাজ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
গুরুতর আহত জামাই মিরাজ বলেন আমার সোমন্ধী (শ্যালক) কারণে অকারণে আমাকে বিভিন্ন সময় প্রশাসনের উর্দ্ধতন এক কর্মকর্তার নাম ভাঙ্গিয়ে আমাকে নির্যাতন করে আসছে এ ব্যাপারে তিনি প্রশাসনের উর্দ্ধতন কতৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ।