UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ সোহেল দম্পতির আরোগ্য কামনায় নগরীর মসজিদে মসজিদে যুবলীগের দোয়া

koushikkln
জুলাই ১৬, ২০২১ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, বিসিবি পরিচালক এবং বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ সোহেল ও তার সহধর্মিনী শাহারীন জাহান হায়দার করোনা আক্রান্ত। বর্তমানে তারা ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
তাদের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে শুক্রবার (১৬ জুলাই) বাদ জুম্মা নগরীর ৩১টি ওয়ার্ডে মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ ও এর অন্তর্গত থানা ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ এই সকল দোয়ার আয়োজন করেন।
নগরীর ২২নং ওয়ার্ডে নতুন বাজার বনিক সমিতির কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, আওয়ামী লীগ নেতা মুন্সী মোঃ মাহবুব আলম সোহাগ, মহিদুল ইসলাম টুটুল, রুনু ইকবাল বিথার, যুবলীগ নেতা তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, মশিউর রহমান সুমন, অভিজিৎ পাল, বাদল সিপাহী, রাশেদুজ্জামান রাশেদ প্রমুখ। এ সময় শেখ  সোহেল ও তার সহধর্মিনীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়াও সাবেক যুবলীগ নেতা শহীদ ইকবাল বিথারেরর আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
নগরীর শঙ্খ মার্কেটস্থ আজমেরী জামে মসজিদেও দোয়া অনুষ্ঠিত হয়। এখানে উপস্থিত ছিলেন নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, মোস্তফা শিকদার, মশিউর রহমান সুমন, তাজদিকুর রহমান জয়, অভিজিৎ পাল, জব্বার আলী হীরা, আসাদুজ্জামান বাবু, জহির আব্বাস, সোহান হোসেন শাওন,  নিশাত ফেরদাউস অনি প্রমূখ। এ সময় ও শেখ সোহেল ও তার সহধর্মিনীর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কমানা করা হয় পাশাপাশি নগর শ্রমিক লীগের সাবেক সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মোঃ আব্দুস সোবহান এর আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
গল্লামারী জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। এখানে উপস্থিত ছিলেন, নগর যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, মোস্তফা আল মামুন প্রবাল, জামাল শেখ, মন্টু প্রমুখ।
২৩নং ওয়ার্ডের তালতলা জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। এখানে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজুল ইসলাম টিটো, আব্দুল কাদের শেখ প্রমূখ।
২৪নং ওয়ার্ডের ইকবাল নগর জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। এখানে উপস্থিত ছিলেন, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, সাধন আহমেদ, নগর যুবলীগ নেতা কাজী কামাল হোসেন, ডলাম, মুরাদ, ফরিদ, মুকুল, রাজীব প্রমুখ।
নগরীর ২৭নং ওয়ার্ডের আরাফাত ও রসুলবাগ মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, নগর যুবলীগ নেতা আবুল হোসেন, ওয়ার্ড যুবলীগ নেতা ইব্রাহিম হোসেন তপু, জিহাদুল ইসলাম জিহাদ, মহিদুল হক শান্ত, শেখ রাসেল প্রমুখ।
নগরীর ৩১নং ওয়ার্ডের বাইতুল আমান জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। এখানে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আরিফুর রহমান আরিফ, আসাদুজ্জামান শাহিন প্রমূখ।
নগরীর ২০নং ওয়ার্ডের প্রতিটি মসজিদে দোয়া অনুষ্ঠিত হয় এ সময় উপস্থিত ছিলেন, কে এম শাহীন হাসান, কবির পাঠান সোহেল প্রমুখ।
নগরীর ২৯নং ওয়ার্ড যুবলীগের ট্যাংক রোড জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। এখানে উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগ নেতা ইলিয়াস হোসেন লাবু, এ্যাডঃ পাপ্পু, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নাসির মোড়ল প্রমূখ। দোয়া অনুষ্ঠিত হয় হাজী মহসিন উদ্দিন রোড বাইলেন মসজিদে তুল এ। এখানে উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগ নেতা মোস্তঈন বিন চঞ্চল, আরীফ ইসলাম, শাহারীয়ার সবুজ, মিতুল, প্রমূখ। এছাড়াও ওয়ার্ডের টিবি ক্রস রোড জামে মসজিদ, রহমানিয়া মসজিদ, মসজিদে তৈয়বা, বাইতুল সড়ক জামে মসজিদ, আলীয়া মাদ্রাসাা জামে মসজিদ, বেল্লাল জামে মসজিদ, জিহাদী জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।
এছাড়াও নগরীর ০৫ থানার ৩১টি ওয়ার্ডের মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে।