UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রমিক নেতা আব্দুস সোবহানের মৃত্যুবার্ষিকীতে নগর ছাত্রলীগ ও শ্রমিক লীগের দোয়া 

koushikkln
জুলাই ১৬, ২০২১ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগর শাখার সাবেক সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এর পিতা শ্রমিক নেতা মরহুম শেখ মোঃ আব্দুস সোবহান এর ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কোরআন খতম ও দোয়া মাহফিল করেছে খুলনা মহানগর ছাত্রলীগ।  শুক্রবার (১৬ জুলাই) বেলা ১১ ঘটিকায় দলীয় কার্যালয়ে হাফেজ ছাত্রদের মাধ্যমে কোরআন খতম দেওয়া হয় এবং বাদ জুম্মা শঙ্কমার্কেটস্থ আজমিরী জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবির পরিচালক বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল ও তার সহধর্মিনীর আশু সুস্থতা ও রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া ও মিলাদ মাহফিলে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক নেতা আলাউদ্দিন আল আজাদ মিলন, মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল। এছাড়াও অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সি নাহিদুজ্জামান, মোস্তফা শিকদার, মশিউর রহমান সুমন, মাসুম উর রশিদ, অনুপম মেহেদী, তাজমুল হক তাজু, আলী আকবর শিমুল, রফিকুল ইসলাম রিপন, রাসেল শিকদার, আসাদুজ্জামান বাবু, জব্বার আলী হীরা, রফিকুল ইসলাম, ইয়াসিন আলী, জাহিদুর রহমান জাহিদ, দিদারুল আলম, মোঃ সুমন শেখ, মেহেদী হাসান সুজন, মাহামুদুল ইসলাম সুজন, খান মোসাদ্দেক হোসেন ইমন, শেখ শান্ত ইসলাম, সোহান হোসেন শাওন, আরাফাত মিয়া, রেজওয়ান মোড়ল, ইবনুল হাসান, মাহামুদুর রহমান রাজেস, হিরন হাওলাদার, বায়েজিদ সিনা, আহনাফ অর্পন, মোঃ রাজু হোসেন, জোয়েব সিদ্দিকী, সাগর মিত্র চিন্ময়, মোঃ সুমন শেখ, পারভেজ শিকদার, মশিউর রহমান বাদশা, জিসান আরাফাত, জুয়েল শেখ, শংকর কুন্ডু, ইমরান হোসেন বাবু, শাহ আরাফাত রাহিব, তৌহিদুল ইসলাম সানি, মেহেদি হাসান সজিব, রবিউল ইসলাম প্রিন্স, ইমদাদুল হক, শাহরিয়ান নেওয়াজ রাব্বি, সোহান সাদী, ওমর কামাল, শফিকুল ইসলাম মুন্না, মুক্তাজুল ইসলাম সোহাগ, রেজওয়ান খান রিজু, নিশাত ফেরদৌস অনি, রুমান আহমেদ, নাইমুল তোষি, মুদার হাওলাদার, ওপল হাসান, পিয়াল হাসান, আবিদ আল হাসান, হাসান শেখ, হাসানুল সাকি, আল আমিন, আসিফ তালুকদার প্রমুখ। দোয়া পরিচালনা করেন খুলনা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ও আজমিরী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা খ.ম জাকারিয়া। দোয়া ও মিলাদ শেষে উপস্থিত মুসুল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।
: শ্রমিক লীগের কর্মসূচি : 
জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগর শাখার সাবেক সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, সাবেক  শ্রমিক নেতা মরহুম শেখ মোঃ আব্দুস সোবহান এর ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।   শুক্রবাদ বাদ আসর দলীয় কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগর শাখা উদ্যোগে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল। জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তি যোদ্ধা মোঃ মোতালেব মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রণজিত কুমার ঘোষের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা বাবু শ্যামল সিংহ রায়, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল। স্মরণ সভা শেষে দোয়া পরিচালনা করেন মোঃ আব্দুর রহিম খান। স্মরণ সভা ও দোয়া মাহফিলে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর শ্রমিক নেতা মল্লিক নওসের আলী, মোল্লা আজাদ আলী, কিংকর সাহা, শরীফ মোর্ত্তজা আলী, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জামাল হোসেন, মোঃ আকতার হোসেন, মোঃ শরিফুল ইসলাম, মোঃ নূর ইসলাম, মোঃ হুমায়ুন কবির হিমু, মোঃ শাহাজাহান মল্লিক, মোঃ সেলিম ফরাজী, মোঃ ফারুখ খা, মোঃ রফিকুল ইসলাম, মোঃ লাভলু পাটোয়ারী, এ এইচ রাজু ইসলাম, মশিউর রহমান মিলন, শাহিন শরীফ বাবু, মোঃ আব্দুল হেকিম, মোঃ মহারাজ, মোঃ শাহাবুদ্দিন মোল্লা, প্রশান্ত কুমার ঘোষ, মোঃ দেরোয়ার হোসেন, মোঃ গোলাম মোস্তফা কবির, মোঃ আইনুল ইসরাম, খোকন শীল কুট্টি, মোঃ ইকলাস হুসাইন, মোঃ ভাষান মোল্লা, মোহাম্মদ আলী, মোঃ রাজু ইসলাম, মোঃ ইউসুফ আলী, মোঃ জহিরুল ইসলাম রানা, মোঃ জয়নাল বিন সোহেল, মোঃ লতিফ, মোঃ আব্দুল করিম।