UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সদ্য বিবাহিত স্ত্রী সামনে সন্ত্রাসীদের গুলিতে ফুলতলার ব্যবসায়ী খুন

koushikkln
মে ১২, ২০২২ ১০:৪০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির নির্বাচিত ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম (৩২) সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছে।

ফুলতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস তালুকদার জানান,  বৃহস্পতিবার (১২ মে) রাত ৮টায় রকিবুল তার সদ্য বিবাহিত স্ত্রী পিয়ারী বেগমকে সাথে নিয়ে মটর সাইকেলযোগে যশোর জেলার অভয়নগর থানাধীন দত্তগাতী এলাকায় বেড়াতে যাওয়ার সময় আলম মেম্বারের বাড়ির সামনে গেলে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে। এক পর্যায়ে তারা রকিবুলের মাথায় ও বুকে গুলি করে দ্রুত পালিয়ে যায়। এ সময় রকিবুলের স্ত্রী পিয়ারী বেগম আহত হয়। পরে, স্থানীয় লোকজনের সহায়তায় তাদের উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক রকিবুলকে মৃত বলে ঘোষনা করেন। সে ফুলতলা উপজেলার আলকা গ্রামের মাহাবুব মিস্ত্রির পুত্র।

রকিবুলের স্ত্রী পিয়ারী বেগম জানান, তার স্বামী রকিবুল ও সে মটর সাইকেলযোগে দত্তগাতী এলাকায় ঘুরতে গেলে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে তার স্বামীর মাথায় ও বুকে গুলি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট করেছে।

এদিকে খন্দকার রকিবুলের হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনা, তার আত্মার মাগফেরাত কামনা, গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন বাজার বণিক কল্যাণ সোসাইটির সভাপতি এস রবিন বসু, সহ-সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মনির হাসান টিটো, সহ-সাধারণ সম্পাদক শাহীদ মোড়ল, সাংগঠনিক সম্পাদক মাহাবুব আলম মিঠু, সহ-সাংগঠনিক সম্পাদক তারেক হাসান নাইস, দপ্তর সম্পাদক মোঃ আবুল খায়ের, কোষাধ্যক্ষ কবির জমাদ্দার, সদস্য মোঃ আল আমিন শেখ, আনিসুল ইসলাম মিন্টু, মোল্যা ইলিয়াজ হোসেন, জুলহাস আহম্মেদ (জুলু), আঃ সাত্তার রানা জমাদ্দার, মোশাররফ হোসেন বিপ্লব প্রমুখ।