UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সব চিন্তাকে দূরে সরিয়ে রাখতে কারিনার পারমর্শ

usharalodesk
মে ১৬, ২০২১ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : করোনা মহামারির কারণে মানুষের জীবনের রঙ এখন অনেকটাই ধুষর। মনোরঞ্জনের জায়গা তো নেই উল্টে চাপ বাড়াচ্ছে করোনার। প্রতি মুহূর্ত কাটছে দুশ্চিন্তায়। মন খারাপের সঙ্গে লড়াই চলছে ক্রমাগত। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই ভেসে উঠছে খারাপ খবর। কাছের মানুষের মৃত্যু আরও নাড়া দিয়ে যাচ্ছে সকলকে।
বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান অবশ্য অন্য কথা বলছে। তিনি উপায় বাদলে দিলেন, কীভাবে সব চিন্তাকে দূরে সরিয়ে রাখবেন আপনি। ভক্তদের জন্য পোস্ট করেছে এক সুন্দর বার্তা। করোনা আতঙ্ককে সরিয়ে রাখার জন্য বেশি করে কাছের মানুষের সঙ্গে থাকা এবং সব মনের কথা বলে হালকা হওয়ার পারমর্শ দিয়েছে এই নায়িকা।
প্রয়োজনে চিকিৎসকের সাহায্য নেওয়ার কথাও জানিয়েছেন তিনি। নেগেটিভ আলোচনা থেকে নিজেকে সরিয়ে রেখে পজেটিভ চিন্তাকে জাগিয়ে রাখার কথাও বলেছেন এই অভিনেত্রী।
শুধু বড়দের জন্যই নয়। ছোটদের জন্যও টিপস দিয়েছে করিনা। তিনি বলেছেন, শিশুদের যেন এখন থেকেই এই ভাইরাস সম্পর্কে জানানো হয়। তাদের স্বাভাবিক জীবনে তারাও যেন এই ভাইরাসের কঠোর দিকটা বুঝতে পারে। তার জন্যই অভিভাবকদের এখন থেকেই প্রস্তুত হওয়ার কথা জানিয়েছেন। কোনোভাবেই যেন অভিভাবকদের হতাশার প্রভাব শিশুদের উপর না পড়ে সেই দিকটাও খেয়াল করার পরামর্শ দিয়েছে কারিনা। শিশুদের মানসিকভাবে আনন্দে রাখার কথাও শেয়ার করেছে তিনি।
কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিল তার বাবা রণধীর কাপুর। করোনা সংক্রমণের জেরে কাউকেই তার সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। চরম আতঙ্কে দিন কাটিয়েছিলেন তার। এখন কিছুটা স্বস্তি পেলেও পরিবারের সকলকে নিয়ে উদ্বিগ্ন নায়িকা। এই পরিস্থিতিতে মনকে অশান্ত না করার কথা মনে করিয়ে দিয়েছেন করিনা।

(ঊষার আলো- এম. এইচ)