UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে শিশু চিত্রাংকণ প্রতিযোগিতা

koushikkln
আগস্ট ১৪, ২০২২ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতার শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খুলনা সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে রবিবার (১৫ আগস্ট) ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক শিশু চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বিকেল ৫টায় প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে এই প্রতিযোগিতার উদ্বোধন খুলনা প্রেসক্লাব সভাপতি এসএম নজরুল ইসলাম।

ইউনিয়নের সভাপতি ফারুক আহম্মদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, খুলনা টিভি রিপোর্টাস ইউনিটির সভাপতি মল্লিক সুধাশু, ইউনিয়নের সহ-সভাপতি মো: জাহিদুল ইসলাম,কোষাধ্যক্ষ দিলীপ বর্মন,দপ্তর সম্পাদক শেখ আব্দুল হামিদ,জাতীয় শোক দিবস উৎযাপন উপ-কমিটি আহবায়ক আনোয়ারুল ইসলাম কাজল,নির্বাহী সদস্য মিলন হোসেন, ইউনিয়ন সদস্য সাহেল মাহামুদ তোহিদুল ইসলাম তুহিন প্রমুখ। এছাড়া বিচারক মন্ডলীতে ছিলেন,খুলনা আর্ট স্কুলের পরিচালক বিধান চন্দ্র রায় এবং প্রদ্যুৎ কুমার ভট্টাচার্য।

প্রতিযোগিতায় শিশু থেকে দ্বিতীয় এবং তৃতীয় থেকে পঞ্চম শ্রেণী এই দুটি বিভাগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৪৯ জন শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন। আগামকাল সোমবার জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে বেলা সাড়ে ১২ টায়
দুই বিভাগ থেকে বিজয়ী মোট ৬ জনকে পুরুষ্কৃত করা হবে। এছাড়া শোক দিকস উপলক্ষে বেলা পোনে ১১ টায় জাতির পিতার ভাষ্কর্য়ে শ্রদ্ধাঞ্জলি অপর্ণ,সাড়ে ১২ টায় আলোচনা, দোয়া ও খাবার তিকরণ করা হবে।