UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক পাশে বসায় ক্ষোভ, এবার মুখ খুললেন অপু বিশ্বাস

usharalodesk
অক্টোবর ১১, ২০২৩ ১১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে মাঝে মাঝেই শিরোনামে জায়গা করে নিয়ে থাকেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিন্তু এবার হলেন ভিন্ন কোনো কারণে। সম্প্রতি একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক সাংবাদিক হঠাৎ পাশে বসায় তাকে সরে যেতে বলেন অপু বিশ্বাস, যা নিয়ে শুরু হয় নানা সমালোচনা ও চর্চা। কেউ কেউ বলতে থাকেন, ওই সাংবাদিককে অসম্মান করেছেন ঢালিউড কুইন।

এবার ছড়িয়ে পড়া সেই ভিডিও এবং সাংবাদিককে অসম্মানের অভিযোগের ব্যাপারে কথা বলেছেন এ চিত্রনায়িকা।কদিন আগে এক সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে সাংবাদিকদের কাছে ঘটনার প্রকৃত কারণ খোলামেলাভাবে জানান তিনি।

অপু বিশ্বাস বলেন, ঘটনাটি আসলে অনাকাঙ্ক্ষিতভাবে ঘটেছে। ওই দিন সাংবাদিক ভাই খুব কাছে এসে বসেন আমার, যা একজন নারী হিসেবে অসম্মান মনে হয়েছে আমার কাছে। আর ভাইরাল হওয়া ভিডিওতে এটা কিন্তু স্পষ্টভাবে বোঝা যাচ্ছে। তখন কেন রিঅ্যাক্ট করেছিলাম আমি।

তিনি আরও বলেন, আবার তিনি কোনো বিনোদন বিটের সাংবাদিক নন। ফলে তাকে চিনতে পারিনি আমি। কম-বেশি সব বিনোদন সাংবাদিককেই আমি চিনি। আর নায়িকার পাশাপাশি আমি একজন নারী এবং একজন মা। একজন নারীকে সম্মান করা মানে একজন মা, বোন ও একজন মেয়েকে সম্মান করা।

একজন নারীকে সম্মান করার জন্য ঠিক কতটা দূরত্ব বজায় রাখা প্রয়োজন, সেটা একজন পুরুষের পাশাপাশি সবার জানা উচিত। এ ঘটনার মাধ্যমে সব মেয়েদের পক্ষ থেকে সংবাদমাধ্যমে আমি সেটাই জানালাম।

ঊষার আলো-এসএ