UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক মাকসুদের শাশুড়ির ইন্তেকাল

ঊষার আলো ডেস্ক
জানুয়ারি ২, ২০২৪ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

দৈনিক খুলনা’র সহকারী সম্পাদক মাকসুদ রহমানের শাশুড়ি ফিরোজা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন।

সোমবার দিবাগত রাত ১২টা ১০মিনিটে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সাবেক প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মরহুম আলহাজ্ব শেখ আবুল কাসেমের স্ত্রী। মৃত্যুকালে তিনি তিন পুত্র এবং দুই কন্যাসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।
নগরীর শেখপাড়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলবার সকালে প্রথম নামাজে জানাজা শেষে তাকে পটুয়াখালীর দুমকিতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার নামে খুলনার সোনাডাঙ্গায় ফিরোজা বেগম সরকারি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। তিনি মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার মোঃ শহিদুল ইসলামের শাশুড়ি ও ডা ফরিদ উদ্দিন বাদলের মাতা। এছাড়া নজরুল নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জান্নাতুল ফেরদৌসের শাশুড়ি, ভিক্টোরিয়া ইনফ্যান্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শামসুন্নাহার ও ন্যাশনাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা কামরুন নাহার শিরিনের মাতা।

শোক : মরহুমের মৃত্যুতে দৈনিক খুলনার সম্পাদক মন্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ শেখ হারুনুর রশীদ, সম্পাদক ও প্রকাশক এস এম মাহাবুবুর রহমান, নির্বাহী সম্পাদক মো: শাহ আলম, বার্তা সম্পাদক মো: আনোয়ার হোসেন, চীফ রিপোর্টার প্রবীর বিশ্বাসসহ বার্তা বিভাগ, কম্পিউটার বিভাগ, ব্যবস্থাপনা বিভাগসহ সকলের পক্ষ থেকে রুহের মাগফেরাত কামনা করা হয়। একইসাথে শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানানো হয়েছে ।