UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক হারুন-অর-রশীদ খোকনের ২২ তম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঊষার আলো ডেস্ক
মার্চ ২, ২০২৪ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

খুলনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার হারুন-অর-রশীদ খোকনের ২২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক স্মরণসভা ও দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়। স্মরণসভার শুরুতে সাংবাদিক হারুন-অর-রশীদ খোকন, সম্প্রতি ঢাকার বেইলি রোডে ভবনে অগ্নিকান্ডে নিহত সংবাদিক তুষার হাওলাদার ও অভিশ্রুতি শাস্ত্রীসহ বিভিন্ন সময় নিহত সাংবাদিকদের আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণসভায় সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।

স্মরণসভায় বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, আহমদ আলী খান ও ফারুক আহমেদ, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন, নির্বাহী সদস্য সোহরাব হোসেন ও বিমল সাহা, ক্লাব সদস্য মোঃ আব্দুল হালিম, ওয়াহেদ-উজ-জামান বুলু, এস এম নূর হাসান জনি ও একরামুল হোসেন লিপু, সাংবাদিক খবিরুজ্জামান বাপ্পী প্রমুখ।

সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, ক্লাব সদস্য আলমগীর হান্নান, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজ, ক্লাব সদস্য বাপ্পী খান, হারুন-অর-রশীদ, দেবনাথ রনজিৎ কুমার, দেবব্রত রায়, বেল্লাল হোসেন সজল, দীলিপ কুমার বর্মন, শেখ আব্দুল হামিদ, এজাজ আলী, শেখ জাহিদুল ইসলাম, অস্থায়ী সদস্য নেয়ামুল হোসেন কচি, মহেন্দ্রনাথ সেন, মোঃ সোহেল রানা, তুফান গাইন ও মোঃ মিলন হোসেন, সাংবাদিক এস এম মনিরুজ্জামান, হাসানুর রহমান তানজিরসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এর আগে ক্লাবের সদস্যবৃন্দ ক্লাব চত্বরে অবস্থিত শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে মরহুম সাংবাদিক হারুন-অর-রশীদ খোকনের আত্মার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।