UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাবেক সংসদ সদস্য কমরেড সাহিদুর রহমান স্মরণসভা

koushikkln
আগস্ট ২২, ২০২২ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কন্ট্রোল কমিশনের সাবেক চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য, পার্টির খুলনা কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও জাতীয় কৃষক সমিতির সাবেক জেলা সভাপতি প্রখ্যাত কৃষক নেতা কমরেড শেখ সাহিদুর রহমানের  প্রথম মৃত্যুবার্ষিকীতে সোমবার (২২ আগস্ট) বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা জেলা ও মহানগর কমিটির যৌথ উদ্যোগে ১নং ধর্মসভা ক্রস রোড পার্টির কার্যালয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় তাঁর প্রকৃতিতে মাল্যদান করে গভীর শ্রদ্ধা জ্ঞাপন এবং এক স্মরণসভা অনুষ্ঠিত হয়।

পার্টির জেলা সভাপতি কমরেড এড. মিনা মিজানুর রহমানের সভাপতিত্বে এবং মহানগর সাধারণ সম্পাদক কমরেড এস এম ফারুখ-উল ইসলামের সঞ্চালনায় স্মরণসভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় সদস্য কমরেড দিপংকর সাহা দিপু, মহানগর সভাপতি কমরেড শেখ মফিদুল ইসলাম, জেলা সাধারণ সম্পাদক কমরেড আনসার আলী মোল্লা, মহানগর ও জেলা সম্পাদকম-লীর সদস্য কমরেড দেলোয়ার উদ্দিন দিলু, কমরেড খলিলুর রহমান, কমরেড নারায়ণ সাহা, নির্বাহী সদস্য কমরেড অজয় দে, কমরেড মনির হোসেন, কমরেড ফারুক মাস্টার, কমরেড কৃষ্ণকান্তি ঘোষ, কমরেড জগদ্বীশ চন্দ্র ম-ল, ছাত্র মৈত্রীর জেলা সভাপতি বিকাশ চন্দ্র ম-ল, ছাত্র নেতা সুমন্ত ম-ল, আরিফুজ্জামান প্রমুখ।

অপরদিকে দিঘলিয়া ইদগাহ মাঠে প্রয়াত কমরেড শেখ সাহিদুর রহমান স্মরণে বিকেল ৪টায় গ্রামবাসী ও পরিবারের আয়োজনে প্রথম মৃত্যবার্ষিকীতে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মসূচিতে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য কমরেড দিপংকর সাহা দিপু ও জেলা সম্পাদকম-লীর সদস্য কমরেড দেলোয়ার উদ্দিন দিলু উপস্থিত থেকে বক্তব্য রাখেন।