UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানকে ঘিরে জল্পনায় সিলমোহর দিলেন শাহরুখ!

pial
জুন ২৭, ২০২২ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বড়পর্দায় বেশ কয়েকবারই এক ছবিতে তাদের দেখা গেছে। তবে সিনেমায় বেশিক্ষণ একসঙ্গে অভিনয়ের সুযোগ পাননি তারা। আর দুইজনেরই জনপ্রিয়তা একদম তুঙ্গে।

তবে এতকিছুর মাঝেই মাদক মামলায় যখন আরিয়ান খানকে আটক করল ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, সেই সময় সবার প্রথমে কিং খানের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন ভাইজান।
আর সেই রাতেই ছুটে গিয়েছিলেন বলিউড বাদশার বাড়িতে। এরপর সকলেরই ধারণা হয়তো দূরত্ব সম্প্রতি ঘুচেছে শাহরুখ ও সালমানের মধ্যে।

বলিউডে দীর্ঘ ৩০ বছরের পথচলা উদযাপন করতে ভার্চুয়ালি ভক্তদের সামনে উপস্থিত ছিলেন শাহরুখ খান। আর সেখানে সালমান খান প্রসঙ্গেও কথা বলেন তিনি। বাদশার কথায়, সালমানের সঙ্গে কাজের অভিজ্ঞতা সেভাবে নেই আর যা আছে, সেটা ভালবাসা, বন্ধুত্ব ও ভ্রাতৃত্বের অভিজ্ঞতা।
যখনই একসঙ্গে কাজ করেছি সময়টা দুর্দান্ত কেটেছে। আমরা একটানা একসঙ্গে কাজ করিনি, বড়জোর বছরে ৪ থেকে ৫ দিন। শাহরুখ আরও বলেন, এখন ‘পাঠান’ ছবির কাজে আমি ব্যস্ত। জানি না যে গোপনীয়তা ভঙ্গ করছি কি না। কিন্তু ইনশাল্লাহ, আমি ‘টাইগার’ ছবিতেও থাকতে চাই। তার সঙ্গে কাজ করতে দারুণ লাগে।
যদিও এর আগেই সালমান খান ইঙ্গিত দিয়েছিলেন, ‘পাঠান’ এবং ‘টাইগার-৩’ দুটি ছবিতেই তারা একসঙ্গে কাজ করবেন। আর এবার সেই জল্পনায় সিলমোহর দিলেন শাহরুখ।

(ঊষার আলো-এফএসপি)