UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সেভেনআপ-এর ক্যাম্পেইনে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

usharalodesk
এপ্রিল ১৩, ২০২১ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সদ্য ঘোষিত ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান-এর অংশগ্রহণে নতুন ক্যাম্পেইন নিয়ে প্রস্তুত রিফ্রেশিং কোমল পানীয় ব্র্যান্ড সেভেনআপ®। বেভারেজ ব্র্যান্ডটির নতুন একটি বিজ্ঞাপনে থাকছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।
নতুন বিজ্ঞাপনটিতে দেখা যায় সেভেনআপ® এর স্মার্ট ও চটপটে ম্যাসকট ফাইডো ডাইডো© থেকে অনুপ্রাণিত হয়ে ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঝামেলা সহজেই সমাধান করছে সাকিব। ক্যাম্পেইনটিতে উঠে আসে ব্র্যান্ডটির “ভাবো ফ্রেশ” ধারণাটি। তরুণ প্রজন্ম যাতে করে দৈনন্দিন জীবনের যেকোন সমস্যা ঠান্ডাভাবে ও বুদ্ধি খাঁটিয়ে মোকাবিলা করতে পারে, সেজন্য উৎসাহিত করাই হলো ধারণাটির মূল লক্ষ্য।
বিজ্ঞাপনটি নিয়ে সাকিব আল হাসান বলেন, “সেভেনআপ® এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে প্রথমবারের মতো বিজ্ঞাপনে আসতে পেরে আমি সত্যিই আনন্দিত। বিজ্ঞাপনটি বাস্তব জীবনের সাথে অনেকখানি মিলে যায় কারণ বাস্তব জীবনেও আমি বহুবার এমন সমস্যায় পরেছি। একই সাথে ৭আপ এর ‘ভাবো ফ্রেশ’ চিন্তাকে পুরোপুরি তুলে ধরে এই বিজ্ঞাপনটি। আমি আশাবাদী যে, গ্রাহকরা এই বিজ্ঞাপনটি উপভোগ করবেন এবং চলার পথে যেকোন কঠিন সমস্যাকে ঠান্ডা মাথায় ও বুদ্ধি খাঁটিয়ে মোকাবিলা করতে অনুপ্রাণিত হবেন।”
নতুন এই বিজ্ঞাপন প্রসঙ্গে বাংলাদেশে পেপসিকো’র মার্কেটিং ডিরেক্টর নাসীব পুরী বলেন, “জীবনে চলার পথে অনেক গুগলি আসবে কিন্তু সেগুলোকে ফ্রেশ ভাবনার মাধ্যমে পাল্টে ফেলতে পারলেই বোঝা যাবে যে শেষ হাসি কে হাসবে। এটিই সেভেনআপ® এর ধারণা – ‘ফ্রেশ ভাবনা’র মাধ্যমে জীবনের সমস্যা কাঁটিয়ে উঠতে যুবসমাজকে অনুপ্রাণিত করা। এই ভাবনাকে সামনে এগিয়ে নিতে সাকিবকে আমাদের পার্টনার হিসেবে পেয়ে আমরা গর্বিত। সেই সাথে আমরা আশাবাদী যে, ফাইডো ডাইডো© এবং সাকিব-এর মতো দুইজন আইকনকে প্রথমবারের মতো একসাথে দেখতে পারাটা গ্রাহকদের জন্য ভীষণ উপভোগ্য হবে।”
ট্রান্সকম বেভারেজ লিমিটেড-এর সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর দিপিন্দার সিং তিওয়ানা বলেন, “বাংলাদেশি গ্রাহকদের থেকে প্রচুর ভালোবাসা পেয়ে দ্রুত সময়ে দেশের সর্বাধিক বিক্রিত ব্র্যান্ড হয়ে উঠেছে সেভেনআপ®। তরুণ/যুবকদের আইকন সাকিব আল হাসান এবং ফাইডো ডাইডো© কে সাথে নিয়ে এমন একটি মজাদার ক্যাম্পেইন তৈরি করা সত্যিই ভীষণ রোমাঞ্চকর ছিল।”

(ঊষার আলো-এমএনএস)