UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

হাওরে অটোরিকশা চালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার

usharalodesk
মে ১২, ২০২১ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার আধুখালি হাওর থেকে সিকন্দর আলী (৪০) নামে ১ অটোরিকশা চালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে হাওরের কান্দা থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে তাকে হত্যার কারণ বলতে পারছে না পুলিশ এবং পরিবারে সদস্যরা।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার ইফতারের পর উপজেলার সাচনাবাজার ইউনিয়নের হরিপুর গ্রামের সিকন্দর আলী অটো নিয়ে বের হন। রাত ১২টার সময় তার স্ত্রী রফিনা বেগম স্বামীর মোবাইলে ফোন দিলে তিনি বলেন, একটি ট্রিপ পেয়েছে। প্যাসেঞ্জার রেখে চলে আসবে। কিন্তু কয়েক ঘণ্টা পরও স্বামী না ফিরলে তিনি আবারও মোবাইলে ফোন করেন। তারপর থেকেই মোবাইল বন্ধ পাওয়া যায়। সকালে স্বজনরা ও এলাকাবাসী খোঁজাখুঁজি করে আধুখালি হাওরে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। এসময়ে গাড়িটিও মৃতদেহের পাশে সড়কেই ছিল।
জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, অটোরিকশা চালকের মৃতদেহ গলাকাটা অবস্থায় আমরা হাওর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছি। তার খুনের রহস্য উদ্ধারে কাজ করছে পুলিশ।

(ঊষার আলো- এম.এইচ)