UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

 হৃদয় ছুঁয়েছেন তেরখাদার নবাগত ইউএনও

koushikkln
আগস্ট ১২, ২০২২ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি : চলতি বছরের (২২ শে এপ্রিল) খুলনার তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন ইউএনও মোঃ আসাদুজ্জামান। যোগদানের পর থেকেই উপজেলাবাসীর সার্বিক কল্যাণের উদ্দেশ্যে নিরলসভাবে কাজ করে চলেছেন । দিনের পর দিন তেরখাদার এক প্রান্ত থেকে অন্য প্রান্ত ছুটে চলেছেন মানবকল্যাণ সাধনের উদ্দেশ্যে। শিক্ষার মান উন্নয়নের উদ্দেশ্যে তিনি তেরখাদা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পশ্চিম কাটেংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাঠ দান কার্যক্রমে অংশ গ্রহন করেন, যার ফলশ্রুতিতে সকল প্রকার শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক আগ্রহ ও উদ্দীপনার সৃষ্টি হয়েছে। শিক্ষার্থীদের নিরাপদ যাতায়াত নিশ্চিতের উদ্দেশ্যে উপজেলা পরিষদ সংলগ্ন ৩৮ নং তেরখাদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দীর্ঘদিনের ভাঙ্গাচোরা কাঠের পুলটি সরে জমিনে পরিদর্শন করে মেরামতের ব্যবস্থা করেন। দীর্ঘদিন তেরখাদা বাজার হতে খুলনা জেলা সেনের বাজার মেইন সড়ক এবং বাজার সংলগ্ন সড়ক গুলোতে যানজটের কারণে মানুষের সীমাহীন দুর্ভোগের সৃষ্টি হয়।

খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মুর্শেদীর সার্বিক দিক নির্দেশনায় ইউ এন ও মোঃ আসাদুজ্জামান যানজট নিরসন এবং রাস্তার দুই পাশের অবৈধ স্থাপনা দখল মুক্ত করেছেন। একজন ক্রীড়াপ্রেমী ব্যক্তিত্ব হিসেবে তিনি এলাকায় ব্যাপক পরিচিতি লাভ করেছেন। উপজেলা ও ইউনিয়ন ভুমি অফিসের সেবার মান বৃদ্ধি সহ দুর্নীতিবাজ ও দালালদের দৌরাত্ব্য রোধে কঠোর পদক্ষেপ গ্রহণ এবং সকল দপ্তরের কাজের গতিশীলতা আনতে সকল প্রকার কর্মকর্তা কর্মচারীদের কে মানসিকভাবে চাপমুক্ত রাখতে তিনি সাংস্কৃতিক অনুষ্ঠান, ফুটবল খেলা সহ নানা রকম অনুষ্ঠানের আয়োজন করেন, সে সকল প্রোগ্রামে তিনি নিজে অংশগ্রহণ ও অধিনায়ক হয়ে খেলার মাঠে নেতৃত্ব প্রদান করেন।

এছাড়াও উপজেলার চলমান সকল দপ্তরের উন্নয়নমূলক কাজের গতিশীলতা বৃদ্ধির উদ্দেশ্যে তিনি সর্বদা সরেজমিনে পরিদর্শন ও তদারকি করেন। তেরখাদার সাধারণ মানুষের সেবার মান ও অধিকার নিশ্চিতে বিভিন্ন অনিয়মে জড়িতদের বিরূেেদ্ধ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনাসহ জনগনের বিভিন্ন কাজে সর্বদা অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। যার ফলশ্রুতিতে তেরখাদার আপামর জনসাধারণ ইউ এন ও মোঃ আসাদুজ্জামানকে তাদের হৃদয়ের মনি কোঠায় স্থান দিয়েছেন।

একান্ত সাক্ষাতকালে তিনি জানান সরকারের নির্দেশনা মেনে জনগনের দৌরগোড়ায় সেবা পৌছে দিতে আমি বদ্ধ পরিকর। এসময় তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালনে তেরখাদার স্থানীয় জন প্রতিনিধি, সামাজিক , রাজনৈতিক, গন্যমান্য ও গনমাধ্যম কর্মীদের দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করেন।