UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দৌলতপুরে অভিমানে স্কুলছাত্রীর মৃত্যু

koushikkln
সেপ্টেম্বর ১, ২০২২ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : নগরীর দৌলতপুরস্থ মহেশ্বপাশা সাহাপাড়া এলাকায় ১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুরে গলায় ফাঁস দিয়ে এক স্কুল ছাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

জানা গেছে, মহেশ্বরপাশা সাহাপাড়া এলাকার বাসিন্দা মোঃ ইব্রাহিম শেখের ছোট মেয়ে ঈশীতা আক্তার ইমা তার মায়ের কাছে গোসল করার জন্য এক বালতি পানি চায়। তখন নিহত ইমার মা তার বড় বোন ইতিকে বালতিতে পানি দিতে বললে, তার বড় বোন ওই বালতিতে শাক ধোয়া ময়লা পানি রাখা অবস্থায় টিউবয়েলের নিকট বালতিটি রেখে আসে। ইমা ময়লা পানি দেখে তার মায়ের সঙ্গে রাগ হয়ে কথা কাটাকাটি শুরু করে। সে বালতি নিয়ে তার বসত ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। নিহতের মা দুপুরের রান্নাবান্নার কাজ শেষ করে ঘরে ঢুকতে গেলে দরজা ভেতরে দরজা আটকানো দেখতে পায়। ধাক্কাধাক্কির একপর্যায়ে দরজা খুলে গেলে তিনি দেখতে পান যে, ঈশীতা আক্তার ইমা ঘরের বাঁশের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। আত্মচিকিৎসাকে আশপাশের লোকজন এসে তাকে নামে দ্রæত খুমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। ওই ঘটনায় নিহতের পিতা দৌলতপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম ঘটনায় সত্যতা জানিয়ে বলেন, স্কুল ছাত্রীর গলায় ফাঁস দেওয়ার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল পরিদর্শনে যায়। ইতোমধ্যেই ভিকটিমের সুরতহাল সম্পন্ন হয়েছে, কিন্তু ময়না তদন্তের বিষয়ে নিহতের পরিবারের আপত্তি থাকার কারনে, তারা বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট বরাবার ময়নাতদন্ত না করবার জন্য আবেদন করেছেন। আবেদন মুজ্ঞুর হলে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট নিহতের মরদেহ হস্তান্তর করা হবে, আর অনুমতি না মিললে ময়নাতদন্ত পূর্বক নিহতের মরদেহ হস্তান্তর করা হবে।