UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রূপসায় রোজাদার কিশোরীকে ধর্ষণ

usharalodesk
মে ৭, ২০২১ ১২:২০ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষারা আলো ডেস্ক : দর্জির দোকানে যাওয়ার সময় ধর্ষণের শিকার হয়েছে রোজাদার এক কিশোরী। রাস্তা থেকে তুলে নিয়ে তাকে ভয় দেখিয়ে ধর্ষণ করে রাজিব (৩০) নামে এক স্টুডিও দোকানদার। ঘটনার পর মেয়েটির মায়ের দায়ের করা মামলায় পূর্ব রূপসা ঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ৫ মে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশারফ হোসেন জানান, মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে আসামিকে পূর্ব রূপসা ঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ জানায়, গত ২ মে দুপুরে রূপসা এলাকার এক গরিব কিশোরী (১৭) দর্জি দোকানে যাওয়ার পথে রাজিব শেখ (৩০) এর বাড়ির সামনে পৌঁছে। এ সময় রাজিব হুট করে এসে ওই কিশোরীর হাত এবং মুখ চেপে ধরে তাকে ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে কিশোরী তার বাড়িতে গিয়ে জানালে তার মাতা বাদী হয়ে রূপসা থানায় গত ৩ মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন (নং-৪ তাং ইং-০৫/২০২১)।
মামলার তদন্তকারী কর্মকর্তা রূপসা থানার ওসি তদন্ত সিরাজুল ইসলাম জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামিকে গত ৫ মে পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।
এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, রাজিব এর আগেও একাধিক ধর্ষণের ঘটনা ঘটিয়েছে। লোকলজ্জার ভয়ে অনেকে মুখ খোলেনি। এ কারণে রাজিবের স্ত্রী শিউলি বেগম প্রায় ৬ মাস আগে রাজিবকে ত্যাগ করে বাপের বাড়ি চলে গেছে। রোজাদার কিশোরীকে দিনের আলোয় ধর্ষণ করার পর রাজিবের সহযোগী ও আত্মীয় স্বজনরা ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে।
তিনি আরও জানান, ওই কিশোরীর পরিবার অত্যন্ত গরিব। নিজেদের বাড়ি না থাকায় মেয়েটি ও তাবা-মা তার নানির বাড়িতে থাকে। সেখানে থেকেই মানুষের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে। এ কারণে রাজিব তাকে ধর্ষণ করলে কেউ মামলা করবে না ভেবেছিল। তবে মেয়ের মা সাহস করে মামলা করার ২৪ ঘণ্টার মধ্যে আমরা রাজিবকে গ্রেফতার করি।
তিনি জানান, রাজিব স্টুডিও ও মেমোরি লোডের দোকানদার। তার দোকানে মোবাইলে গান লোড নিতে যাওয়া কিশোরীদের না জানিয়ে ইচ্ছাকৃতভাবে পর্ণ ঢুকিয়ে দেয়ারও অভিযোগ রয়েছে। এ অভিযোগে রাজিবের বিরুদ্ধে মামলা রয়েছে।

(ঊষার আলো-এমএনএস)