UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জামালপুরে ওয়ান শুটার গানসহ অস্ত্র ব্যবসায়ী আটক

usharalodesk
মে ৭, ২০২১ ৯:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : জামালপুরের ইসলামপুর উপজেলায় অভিযান চালিয়ে বিদেশী সক্রিয় একটি ওয়ান শুটার গানসহ মমিনুর ইসলাম সাধন (৩৮) নামে ১ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ এর একটি দল। ০৬ মে বৃহস্পতিবার রাতে উপজেলার চিনাডুলি ইউনিয়নের গিলাবাড়ী এলাকায় এ অভিযান চালিয়েছে র‌্যাব।
র‌্যাব সূত্র জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানার নেতৃত্বে একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে ইসলামপুরের চিনাডুলি ইউনিয়নের গুঠাইল বাজার সংলগ্ন গিলাবাড়ী উত্তরপাড়ায় অভিযান চালান। এ সময়ে স্থানীয় পাকা রাস্তা থেকে বিদেশী একটি সক্রিয় ওয়ান শুটার গানসহ মমিনুর ইসলাম সাধন নামের ১ অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়। উদ্ধার হওয়া কালো রঙের ওই বন্দুকের গায়ে ইংরেজিতে খোদাই করা ‘ইন্ডিয়া’ লেখা রয়েছে। তার কাছ থেকে একটি মোবাইল ফোনসেটও জব্ধ করা হয়েছে। আটক মমিনুর স্থানীয় গুঠাইল বাজার এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।
র‌্যাব জামালপুরের ভারপ্রাপ্ত কম্পানি অধিনায়ক এম এম সবুজ রানা বলেন, অস্ত্রসহ আটক মমিনুর দীর্ঘদিন ধরে ইসলামপুর এলাকায় অবৈধভাবে বিদেশী অস্ত্রের ব্যবসা করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন তিনি। তাকে আসামি করে ইসলামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অবৈধ অস্ত্র ব্যবসাসহ যেকোন ধরনের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

(ঊষার আলো- এম. এইচ)