UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের বিষক্রিয়ায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

usharalodesk
মে ৭, ২০২১ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের গ্যাসের বিষক্রিয়ায় হেড মিস্ত্রি ও হেলপারসহ দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রোবার (৭ মে) সকাল সাড়ে ৬টায় জুগিয়া পালপাড়ায় নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মিরপুর উপজেলার পশ্চিম গোবিন্দপুর মৃত ছামেদ মন্ডলের ছেলে সাদেক বাচ্চু ও একই এলাকার রুহুলের ছেলে মানিক।
নিহতের অভিভাবকরা জানান, জুগিয়া পালপাড়ায় নিহত সাদেক বাচ্চু’র বোনের বাসায় বাথরুমের নতুন সেফটি ট্যাংক নির্মাণ করেন। নির্মাণ কাজ শেষ হলে সেফটি ট্যাংকের ভিতরে নেমে বাঁশের সাটারিং খুলতে যায় হেড মিস্ত্রী সাদেক বাচ্চু ও তার সহযোগী মানিক। কিছুক্ষণ পরে নির্মাণকৃত সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিক বিষক্রিয়ায় ঘটনাস্থলে মারা যান। পরে ঘটনাস্থলে নিহত সাদেক বাচ্চুর বোন টের পেলে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সাভির্সে কমীদেরকে খবর দিয়ে ঘটনাস্থলে তাদের মরদেহ উদ্ধার করে।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান, সেপটিক ট্যাংকের ভেতরে বিষাক্ত গ্যাসের কারণে দু’জনের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অন্য কোনও কারণে তাদের মৃত্যু হয়েছে কি না, তা তদন্ত করা হচ্ছে। মারা যাওয়া দুই শ্রমিকের লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে বলে জানায় পুলিশ।

(ঊষার আলো-এমএনএস)