UsharAlo logo
সোমবার, ২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী যুব আন্দোলন খুলনা সদর থানার সম্মেলন

usharalodesk
মার্চ ১২, ২০২১ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক :  ১২ মার্চ শুক্রবার বাদ জুমা নগরীর পাওয়ার হাউজ মোড়স্হ আইএবি মিলনায়তনে ইসলামী যুব আন্দোলন খুলনা সদর থানা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন থানা সভাপতি মুহাম্মাদ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতী আমানুল্লাহ’র পরিচালনায়  অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথির আলোচনা রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারী শেখ মোহাম্মদ নাসির উদ্দীন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব আবুল কাশেম।
প্রধান অতিথি তার আলোচনায় বলেন, যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধ ও দেশ-জাতির এই ভঙ্গুর পরিস্থিতিতে ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠার কোন বিকল্প নেই ।ইসলামী যুব আন্দোলন একদল আত্মপ্রত্যয়ী দেশপ্রেমী ও ইসলামী যুব সমাজকে নিয়ে গঠিত সঙ্ঘবদ্ধ একটি কাফেলার নাম।
তিনি ইসলামী যুব আন্দোলন খুলনা সদর থানা শাখার ২০২১-২০২২ সেশনের নব নির্বাচিত নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান, ইসলামী সমাজ বিনির্মাণে খুলনা সদর থানাধীন সকল যুব সমাজের নিকট ইসলামী সমাজ বিনির্মাণের প্রয়োজনীয়তা ও যথার্থতা উপস্থাপনের মাধ্যমে একটি সুখী-সমৃদ্ধশালী ও কল্যাণকামী রাষ্ট্র প্রতিষ্ঠার দাওয়াত পৌঁছে দিতে।
থানা সম্মেলনে প্রধান বক্তা তার আলোচনায় বলেন, সমাজের সর্বত্রই আজ দুর্নীতির মহড়া চলছে, জুলুম, শোষণ নিপীড়ন ও ধর্ষণের ঘটনা এখন নিত্যনৈমিত্তিক ব্যাপার
ইসলামী যুব আন্দোলনের মাধ্যমেই এ দেশের যুবসমাজকে ইসলামী দীক্ষায় দীক্ষিত করে স্বর্ণালী সমাজ গঠনে ভূমিকা রাখতে হবে।
সম্মেলনে প্রধান অতিথি ২০২১-২২ সেশন এর নব গঠিত কমিটিতে সভাপতি হিসেবে গাজী ফেরদৌস সুমন, সহ-সভাপতি মাওলানা হাবিবুল্লাহ গাজী ও সাধারণ সম্পাদক হিসেবে মুফতি আমানুল্লাহ এর নাম ঘোষণা করেন।
থানা সম্মেলনে বিশেষ অতিথির আলোচনা রাখেন ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর সাংগঠনিক সম্পাদক ফেরদাউস গাজী সুমন,  ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা সদর থানা সেক্রেটারি মুফতি শেখ আমিরুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় শূরা সদস্য এইচ এম খালিদ সাইফুল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ সদর থানা ছাত্র যুব বিষয়ক সম্পাদক মুফতি মাহদী হাসান, ইশা ছাত্র আন্দোলন মহানগর সভাপতি মোহাম্মদ মঈনুল ইসলাম, সদর থানা সহ-সভাপতি মোস্তফা আল গালিব।
সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নগর সাধারণ সম্পাদক ইব্রাহিম ইসলাম আবির, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক আবদুল্লাহ আল মামুন, ইসলামী যুব আন্দোলন সদর থানা সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ টিপু সুলতান, ইশা ছাত্র আন্দোলন সদর থানার সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন সাব্বির, মাওলানা আব্দুল্লাহ আল মাহমুদ, মাওলানা মোঃ আল-আমিন, শফিকুল ইসলাম, ইমরান হোসেন, সজল হাওলাদার আব্দুল্লাহ, মোহাম্মদ সুজন সহ প্রমুখ নেতৃবৃন্দ।
সম্মেলন শেষে প্রধান অতিথি নবনির্বাচিত দায়িত্বশীলদের শপথ বাক্য পাঠ করান।