UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মোংলায় লকডাউন চলমান, বাড়তে পারে আরো ৭দিন

usharalodesk
জুন ৫, ২০২১ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

মোংলা প্রতিনিধি : করোনা সংক্রমন ঠেকাতে চলমান কঠোর বিধি নিষেধের ৭ম দিন চলছে মোংলায়। বিধি নিষেধ বাস্তবায়নে স্থানীয় প্রশাসনকে সহায়তা করার জন্য মাঠে নেমেছে কোস্ট গার্ড। শনিবার(৫ জুন) সকাল থেকে শহরে টহল দিতে দেখাগেছে পুলিশ, আনসার ও আজ থেকে মাঠে নামা কোস্টগার্ড সদস্যদের।

বন্ধ রাখা হয়েছে শহরের সকল দোকান পাট। যান চলাচল ও বন্ধ রয়েছে। বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মাঠে রয়েছেন দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর দুটি ভ্রাম্যমান আদালত। মোংলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী জানান,অপ্রয়োজনে যান নিয়ে শহরে প্রবেশ ও অহেতুক যারা ঘুরা ফেরা করছেন,তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হচ্ছে। মোংলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা: জীবিতেষ বিশ্বাস জানান, আজ মোংলায় করোনা পরীক্ষা করানো হয়েছে ৪৮ জনকে যার মধ্যে করোনা পজেটিভ এসেছে ৩৪ জনের।

এদিকে, চলমান কঠোর বিধি নিষেধের ৮ দিন শেষ হবে রবিবার(০৬ জুন)। রবিবার থেকে আবারো নতুন করে এক সপ্তাহের কঠোর বিধি নিষেধ বাড়ানোর জন্য জেলা প্রশাসকের কাছে প্রস্তাবনা পাঠানো হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।

(ঊষার আলো-আরএম)